প্রচ্ছদ হেড লাইন সন্ধান মিললো বগুড়ায় নিখোঁজ ২ বিএনপি নেতার

সন্ধান মিললো বগুড়ায় নিখোঁজ ২ বিএনপি নেতার

বগুড়ার কাহালু উপজেলা বিএনপির নিখোঁজ সহ-দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন হৃদয় ও বীর কেদার ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেনের সন্ধান পাওয়া গেছে। বৃহস্পতিবার তারা পরিবারকে ফোন করে বাড়ি নিয়ে যেতে বলেন। তবে বাড়ি আসার পর এতদিন কোথায় ছিলেন, কেউ তুলে নিয়ে গিয়েছিল কিনা– এসব বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন দু’জনই।

আনোয়ার হোসেনের ভাতিজা মো. নুরুনবী বলেছেন, ভোরে চাচা ফোন করে শেখাহার সিএনজি স্ট্যান্ডে আছেন জানালে পরিবারের লোকজন গিয়ে নিয়ে আসে। ঘটনার বিষয়ে কিছুই জানাচ্ছেন না, কারও সঙ্গে কথাও বলছেন না তিনি।

এদিকে জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক এমপি মোশাররফ হোসেন জানিয়েছেন, দেলোয়ার হোসেনের সন্ধানও পাওয়া গেছে। রাতের মধ্যেই তিনি বাড়ি পৌঁছে যাবেন। নিজের ফেসবুকেও এ নিয়ে পোস্ট দিয়েছেন তিনি। তবে এখনও দেলোয়ারের সন্ধান পায়নি বলে জানিয়েছে তাঁর পরিবার।

শেরপুর থানার ওসি রেজাউল করিম জানান, আনোয়ারকে পাওয়ার কথা তাঁর পরিবারের পক্ষ থেকে ফোন করে জানানো হয়েছে। তাঁকে নিয়ে থানায় আসতে বলা হলেও আসেনি।

গত ১৪ ডিসেম্বর আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে শেরপুর উপজেলার পল্লী উন্নয়ন একাডেমি গেটের সামনে থেকে আনোয়ার এবং দুপাচাঁচিয়া উপজেলা সদরের একটি স্কুলের সামনে থেকে দেলোয়ারকে তুলে নেওয়ার অভিযোগ করে পরিবার। পরে সন্ধান চেয়ে জিডি করেও কাজ না হলে ২৬ ডিসেম্বর হাইকোর্টে রিট করা হয়।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।