প্রচ্ছদ আজকের সেরা সংবাদ গরুর ট্রাক ধাওয়া করে থামাতে গিয়ে ছাত্রলীগ কর্মী নিহত

গরুর ট্রাক ধাওয়া করে থামাতে গিয়ে ছাত্রলীগ কর্মী নিহত

সারাদেশ : গরুবোঝাই ট্রাক থামাতে গিয়ে ট্রাক থেকে পড়ে মেহেদী হাসান মিম (২২) নামের এক ছাত্রলীগ কর্মী নিহত হয়েছেন। শনিবার (২০ জানুয়ারি) রাত ১০টায় বগুড়ার দ্বিতীয় বাইপাস মহাসড়কে মানিকচক বন্দর এলাকায় এ দুর্ঘট ঘটে।

মেহেদী হাসান মিম বগুড়া শহরতলীর সাবগ্রাম ছাতিয়ানতলা এলাকার আতাউর রহমান মুকুলের ছেলে। তিনি বগুড়া সদর উপজেলা ছাত্রলীগের কর্মী এবং বগুড়া সৈয়দ আহম্মেদ কলেজের ছাত্র ছিলেন।

বগুড়া জেলা ছাত্রলীগের সহসভাপতি মুকুল হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, চোরাই গরু সন্দেহে গরু বোঝাই একটি ট্রাকের পেছনে মোটরসাইকেল নিয়ে ধাওয়া করেন ছাত্রলীগকর্মী মিম ও তার এক সহযোগী।

রাত ১০টার দিকে মানিকচক এলাকায় সামনে মোটরসাইকেল ব্যারিকেড দিয়ে গরুবোঝাই ট্রাকটি থামান। এরপর মিম ট্রাকের কেবিনে ওঠার চেষ্টা করেন। এ সময় চালক তাকে ধাক্কা দিয়ে ফেলে দিয়ে ট্রাক নিয়ে পালিয়ে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শাহিনুজ্জামান বলেন, দুর্ঘটনার খবর শুনেছি। মরদেহ হাসপাতাল মর্গে রয়েছে।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।