প্রচ্ছদ বিনোদন এ যেন ভিন্ন কিছু

এ যেন ভিন্ন কিছু

বিনোদন ডেস্ক : বিয়ের পিঁড়িতে বসেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদ। পরিবারের সদস্যদের উপস্থিতিতে ঘরোয়া অনুষ্ঠানে বিয়ে করছেন এ অভিনেত্রী। এর আগে ১০ জানুয়ারি তার বাড়ির ছাদে গায়েহলুদ অনুষ্ঠান সম্পন্ন হয়। সেখানে উপস্থিত ছিলেন অভিনেতা আবদুন নূর সজল।

অনুষ্ঠানে মৌসুমির সঙ্গে খুনসুটির এক ভিডিও পোস্ট করেছেন অভিনেতা তাঁর ফেসবুক পেজে। ভিডিওতে সেখানে দেখা যায়, বিয়েতে মৌসুমীকে মাত্র দুই টাকা উপহার দিয়েছেন তিনি। সজল মৌসুমীকে উদ্দেশ্য করে বলছেন আমি তোকে দিবো সব থেকে বড় উপহার। তারপর পকেট থেকে দুই টাকার একটি কয়েন বের করলেন অভিনেতা।

ভিডিওতে কয়েন দেখিয়ে তিনি বলেন, দুই টাকার এই কয়েনে আছে আশীর্বাদ, ভালোবাসা, মায়া, মমতা ও মহব্বত। মৌসুমী জানে মৌসুমী আমার অনেক প্রিয় একটি মানুষ। যে কিনা লম্বায় আমার থেকে অনেক বড়৷ তারপরও এটা নিয়ে আমাদের মধ্যে কোনো জটিলতা হয়নি। আমরা দুজন দুজনের পাশে গর্ব করে দাঁড়াই৷ এই লম্বা মেয়েটার বিয়ে হয়ে যাচ্ছে।

তার জন্য আশীর্বাদ হিসেবে দুই টাকা। মৌসুমী তখন সজলকে প্রশ্ন করে, সজল ভাই তুমি কবে বিয়ে করবা? উত্তরে সজল বলেন, কেন আমার বিয়েতে তুই দুই টাকা দিবি তাই।’পরে অবশ্য সজল আরও এক হাজার টাকা দেন। মৌসুমী খুশি হয়ে বলেন, এক হাজার দুই টাকা। এরপর সজল মৌসুমী ও তার বরকে মিষ্টিমুখ করান।

মৌসুমী হামিদের বরের নাম আবু সাইয়িদ রানা। রানা লেখালেখি ও নির্মাণের সঙ্গে জড়িত। দীর্ঘদিনের প্রেমের পর দুই পরিবারের সম্মতিতে বিয়ে করছেন এই জুটি।

বিয়ে প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘বিয়ে করার পরিকল্পনা আরো দেরিতে ছিল। কিন্তু হুট করে পরিবার থেকে বলেছে বিয়ে করতে হবে, বিয়ে করে ফেলো। তাই আমরা বিয়ের সিদ্ধান্ত নিই। বিয়ে নিয়ে আমার খুব সুন্দর পরিকল্পনা ছিল। কিন্তু এমন হুটহাট সব হয়ে গেল, কোনো পরিকল্পনাই বাস্তবায়ন করতে পারিনি। খুব স্বল্প আয়োজনে বাসাতেই বিয়ে হচ্ছে।’

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।