প্রচ্ছদ হেড লাইন ভাত খেতে না চাওয়ায় ৫ বছরের জান্নাতকে রেগে আছাড় দেন বাবা, অতঃপর…

ভাত খেতে না চাওয়ায় ৫ বছরের জান্নাতকে রেগে আছাড় দেন বাবা, অতঃপর…

হেড লাইন: ভাত খেতে না চাওয়ায় নিজ মেয়ে জান্নাত (৫) কে রেগে আছাড় দেন লেগুনা চালক বাবা মো. রাসেল। এতে গুরুতর আহত হলে দ্রুত তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। পরে রাত সাড়ে ৩টায় দিকে ঢামেকের ২০৪ নম্বর ওয়ার্ডে মারা যায় জান্নাতুল। সোমবার (১৫ এপ্রিল) সন্ধ্যায় হাজারীবাগ বউবাজার খালপাড়ের বাসায় ঘটনাটি ঘটে। এ ঘটনায় শিশুটির বাবা লেগুনা চালক মো. রাসেলকে আটক করা হয়েছে।

মৃত জান্নাতুলের মামা মো. রাহাত জানান, জান্নাতদের বাড়ি ভোলার দক্ষিণ আইচা থানার পশ্চিম চড়ভুষন গ্রামে। বর্তমানে তারা হাজারীবাগ বউবাজার খালপাড় এলাকার একটি বাসায় ভাড়া থাকত। শিশুটির মা নাসিমা আক্তার একজন গৃহিনী। জান্নাতুল তাদের একমাত্র সন্তান ছিল। জান্নাতুলের মামা আরও জানান, গত দু’মাস হয়েছে তারা গ্রাম থেকে ঢাকায় এসেছে। এরপর থেকেই তারা হাজারীবাগে থাকত। এর আগে কয়েকবার জান্নাতুলের মায়ের উপর অত্যাচার করেছে তার বাবা। গতকাল সন্ধ্যায় ঘরের দরজা বন্ধ করে মেয়ে জান্নাতুলকে খাবার খাওয়াচ্ছিল। কিন্তু সে খাবার খেতে না চাইলে জোরে মাটিতে আছাড় মারে রাসেল। এতে গুরুতর আহত হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা যায়।

হাজারীবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) নাদির শাহ বলেন, গতকাল বিকেলে শিশুটির বাবা রাসেল মেয়েকে আছাড় মারলে শিশুটি মাথায় আঘাত লেগে গুরুতর আহত হয়। পরে স্বজন ও প্রতিবেশীরা শিশুটিকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে ভর্তি করে। পরে সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে।

তিনি আরো জানান, রাসেল মাঝে মধ্যেই স্ত্রী ও মেয়ের ওপর অত্যাচার করত। গতকাল বিকেলে শিশুটিকে তার মা নাসিমা ভাত খাওয়াচ্ছিল। তবে খেতে চাচ্ছিল না জান্নাতুল। এতে বাবা রাসেল রাগান্বিত হয়ে মেয়েকে আছাড় মারে। এতে শিশুটির মাথায় আঘাত লেগে গুরুতর আহত হয়। তবে ঘটনার পরপরই প্রতিবেশীরা রাসেলকে ধরে থানায় খবর দিলে পুলিশ এসে রাসেলকে আটক করে। মামলা প্রক্রিয়াধীন আছে।