প্রচ্ছদ অপরাধ ও বিচার দেবরের বিশেষ অঙ্গ কেটে দিলেন ভাবি

দেবরের বিশেষ অঙ্গ কেটে দিলেন ভাবি

অপরাধ: কুষ্টিয়ার কুমারখালীতে জমি সংক্রান্ত বিরোধে ভাবির বিরুদ্ধে দেবরের বিশেষ অঙ্গ কেটে দেয়ার অভিযোগ উঠেছে। গতকাল শুক্রবার (২৪ মে) রাত সাড়ে ৮টার দিকে জগন্নাথপুর ইউনিয়নের হোগলা গ্রামে এ ঘটনা ঘটে।

বর্তমানে দেবর কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। জানা যায়, দীর্ঘদিন যাবত হোগলা গ্রামের মৃত গফুর শেখের দুই ছেলে জালাল শেখ ও হেলাল শেখের মধ্যে বাড়ির জমির রাস্তা নিয়ে বিরোধ চলছে।

শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে একই বিষয় নিয়ে বাকবিতন্ডা সৃষ্টি হলে জালাল শেখ ও তার স্ত্রী উভয় মিলে ছোট ভাই হেলালকে মারপিট করে। মারপিটের একপর্যায়ে জালাল শেখের স্ত্রী রোজিনা ধারালো অস্ত্র দিয়ে তার দেবর হেলাল শেখের গোপনাঙ্গ কেটে দেন। এতে হেলাল অসুস্থ হয়ে পরেন।

পরবর্তীতে স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এসময় কর্তব্যরত চিকিৎসক তার গোপনাঙ্গে ৯টি সেলাই দেন।

এ ব্যপারে আহত হেলাল শেখ জানান, বসতবাড়ির পথের জমি নিয়ে বড় ভাইয়ের সাথে তার বিরোধ চলছিল। এই নিয়ে বাকবিতন্ডার একপর্যায়ে বড় ভাই তার গলা চেপে ধরেন। আর ভাবী তার গোপনাঙ্গ কাটেন। তিনি থানায় মামলা করবেন। ঘটনার পর থেকেই অভিযুক্তরা সবাই পলাতক রয়েছে।

কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা (আরএমও) ডা. সাঈদ সাকিব জানান, ধারালো কোনো অস্ত্র দিয়ে কেটে দেয়ায় বিশেষ অঙ্গের এক তৃতীয়াংশ ক্ষতিগ্রস্থ হয়েছে। সেলাই করে রোগীকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে বলে জানান তিনি।

কুমারখালী থানার ওসি মো. আকিবুল ইসলাম জানান, ঘটনাটি আমি শুনেছি। তবে এখনো কোন অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।