প্রচ্ছদ হেড লাইন মেট্রো ট্রেনের নিচে লাফিয়ে পড়লেন বাবা, মায়ের নিথর দেহের পাশে শিশুর গড়াগড়ি

মেট্রো ট্রেনের নিচে লাফিয়ে পড়লেন বাবা, মায়ের নিথর দেহের পাশে শিশুর গড়াগড়ি

হেড লাইন: প্ল্যাটফর্মের ব্যারিকেড টপকে দ্রুতগতির মেট্রো ট্রেনের নিচে লাফিয়ে পড়েন যুবক। মেট্রোর নিচে ঝাঁপিয়ে পড়ে আত্মঘাতী হয়ে উঠেন ভারতের উত্তরপ্রদেশের আগ্রার বাসিন্দা গৌরব শর্মা। ২৫ বছর বয়সী এই যুবকের বিরুদ্ধে নিজ ঘরে স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছিল। এদিকে, ভাড়া ফ্ল্যাটে মায়ের নিথর মৃতদেহের পাশে গড়াগড়ি করতে দেখা গেছে এক বছরের কন্যাশিশুকে। ইংরেজি নববর্ষের প্রথম দিন সোমবার (১ জানুয়ারি) সকালে ভারতের উত্তরপ্রদেশ রাজ্যের গাজিয়াবাদে ঘটেছে হৃদয়বিদারক এ ঘটনা। খরব এনডিটিভি।

পুলিশ জানিয়েছে, গৌরব শর্মা স্ত্রী ও কন্যা শিশুকে নিয়ে গুরুগ্রামে একটি ফ্লাটে ভাড়া থাকতেন। মাস ছয়েক আগে ওই ফ্ল্যাটে ভাড়াটে হিসেবে উঠেছিল ওই দম্পতি। সদ্য বিদায়ী ২০২৩ সালের শেষ দিন রোববার (৩১ ডিসেম্বর) রাতের কোন এক অংশে স্ত্রী লক্ষ্মী রাওয়াতকে হত্যা করে পালিয়ে যান গৌরব শর্মা। সোমবার (১ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে কৌশম্বী মেট্রো স্টেশনের প্ল্যাটফর্ম থেকে রেললাইনে ঝাঁপ দেন তিনি।

এদিকে, কৌশম্বী মেট্রো স্টেশনে তার আত্মহত্যার দৃশ্য ধারণ হয়ে যায় প্ল্যাটফর্মের সিসিটিভি ক্যামেরায়। পরে রেললাইন থেকে তার ক্ষতবিক্ষত রক্তান্ত দেহ উদ্ধার করে পুলিশ। গৌরব কী কারণে তার স্ত্রীকে হত্যা করেছেন নেপথ্যে কারণ এখন জানাতে পরেনি পুলিশ। রোববার রাতে লক্ষ্ণী খুনের খবর পেয়ে ঘটনাস্থলে এসে পুলিশ দেখতে পায়, মায়ের মৃতদেহের পাশে গড়াগড়ি খাচ্ছে ১২ মাস বয়সী কন্যাশিশুটা। এদিকে, গ্রেপ্তার এড়াতে রাতেই পালিয়ে যান স্বামী। তাকে ধরতে অভিযান শুরু করে পুলিশ। কয়েক ঘণ্টার ব্যবধানে তার গুরুগ্রামের বাসা থেকে মাত্র ৩০ কিলোমিটার দূরে কৌশম্বী মেট্রো স্টেশন থেকে গৌরবের ছিন্নভিন্ন দেহ উদ্ধার করে পুলিশ।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।