প্রচ্ছদ খেলাধুলা মালিকের পর বরিশাল ছাড়লেন আরও এক বিদেশি

মালিকের পর বরিশাল ছাড়লেন আরও এক বিদেশি

খেলাধুলা: ব্যক্তিগত কারণ দেখিয়ে বিপিএল চলাকালেই দুবাইয়ে গিয়েছিলেন ফরচুন বরিশালের হয়ে খেলা পাকিস্তানের অলরাউন্ডার শোয়েব মালিক। সিলেট পর্বে দলের সঙ্গে যোগ দেওয়ার কথা ছিল তার। যদিও ফ্র্যাঞ্চাইজিটি নিশ্চিত করেছে, চলতি বিপিএলে তাকে আর পাওয়া যাবে না। শোয়েবের পর বরিশাল ছেড়ে গেছেন আফগানিস্তানের ব্যাটার ইব্রাহিম জাদরান। আগামী ২ ফেব্রুয়ারি থেকে শ্রীলঙ্কার মাটিতে তিন ফরম্যাটের সিরিজ শুরু হবে আফগানিস্তানের। সিরিজটি খেলতে গতকালই (বুধবার) ঢাকা ছাড়েন ইব্রাহিম জাদরান। বরিশালের হয়ে ২ ম্যাচ খেলে মোটে ২৩ রান করেছেন ইব্রাহিম। অন্যদিকে, এবারের বিপিএলে বরিশালের হয়ে মাত্র ৩ ম্যাচ খেলেছেন শোয়েব মালিক। ব্যাট হাতে ২৯ রান ও বল হাতে ২ ওভারে ২৭ রান দিয়ে ১ উইকেট নিয়েছেন তিনি।

মালিক ও ইব্রাহিমের পরিবর্তে আগামীকাল দলের সঙ্গে যোগ দেবেন আহমেদ শেহজাদ ও আকিফ জাভেদ। বিপিএলে বরিশাল বার্নার্স ও ঢাকা ডোমিনেটরসে খেলার অভিজ্ঞতা আছে ব্যাটার শেহজাদের। বিপিএলে সর্বমোট ৩০ ম্যাচে ১টি সেঞ্চুরিতে ৯৬০ রান করেছেন তিনি। তাই অভিজ্ঞ এই ব্যাটার বরিশালের জন্য দারুণ কার্যকরী হতে পারেন। আর বোলিংয়ে শক্তি বাড়াবেন তরুণ বাঁহাতি পেসার আকিফ। এবারই প্রথম বিপিএলে খেলবেন বাঁ-হাতি এই পেসার জাভেদ। ৪৩ ম্যাচের টি-টোয়েন্টি ক্যারিয়ারে ৪৫ উইকেট নিয়েছেন তিনি।

আজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই দুই পাকিস্তানি ক্রিকেটারের সঙ্গে চুক্তির খবর নিশ্চিত করেছে বরিশাল। তারা জানিয়েছে, ‘আগামীকাল বিকেলে ফরচুন বরিশাল শিবিরে যোগ দেবেন দুই পাকিস্তানি ক্রিকেটার আহমেদ শেহজাদ ও আকিফ জাভেদ।’
এখন পর্যন্ত ৩ ম্যাচে ১ জয় ও ২ হারে ২ পয়েন্ট নিয়ে টেবিলের ষষ্ঠস্থানে আছে বরিশাল। আগামী শনিবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে নিজেদের চতুর্থ ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মুখোমুখি হবে তামিম-মুশফিক-মাহমুদউল্লাহর বরিশাল।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।