প্রচ্ছদ সারাদেশ ভোট দিতে হেলিকপ্টারে বাড়ি এলেন প্রবাসী

ভোট দিতে হেলিকপ্টারে বাড়ি এলেন প্রবাসী

সারাদেশ: কিশোরগঞ্জের কটিয়াদীতে ভোট দিতে হেলিকপ্টারে করে সপরিবারে বাড়িতে আসলেন এক ইতালি প্রবাসী। বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বিকেল পৌনে ৪টার দিকে ঢাকা থেকে হেলিকপ্টারে করে কটিয়াদী পৌরসভার তাহেরা নূর উচ্চবিদ্যালয় অ্যান্ড কলেজ মাঠে অবতরণ করেন তিনি।

আবুল কাশেম স্বপন (৪৫) কটিয়াদী পৌরসভার তেলিচাড়া এলাকার মেনু মিয়ার একমাত্র ছেলে। স্বপন ১২ বছর ধরে ইতালিতে ব্যবসা করেন। তিনি কটিয়াদী উপজেলা প্রবাসী ঐক্য ফাউন্ডেশনের সভাপতি। হেলিকপ্টারে করে স্বপন, তার বাবা মেনু মিয়া, তার স্ত্রী হোসনা আক্তার ও ছোট ছেলে বিজয়কে নিয়ে বাড়িতে আসেন।

এ বিষয়ে আবুল কাশেম স্বপন গণমাধ্যমকে জানান, মূলত বাবার স্বপ্ন পূরণ করতে ও সামনে নির্বাচনে ভোট দিতেই বাড়িতে এসেছি। আমি আওয়ামী লীগের সমর্থক। তাই নির্বাচনকে সামনে রেখে বাবার স্বপ্ন পূরণ করতে হেলিকপ্টার করে বাড়ি এসেছি। বাবার স্বপ্ন পূরণ করতে পেরে আমি আনন্দিত। আমি এলাকার উন্নয়নে কাজ করতে চাই।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।