প্রচ্ছদ হেড লাইন বিষপানে পাপিয়ার আত্মহত্যা!

বিষপানে পাপিয়ার আত্মহত্যা!

অপরাধ: ভোলার লালমোহন উপজেলায় পারিবারিক কলহের জেরে গ্যাস ট্যাবলেট খেয়ে পাপিয়া বেগম নামে এক নারীর আত্মহত্যার খবর পাওয়া গেছে।

গতকাল শনিবার সন্ধ্যায় হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি। নিহত পাপিয়া উপজেলার কালমা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মো. রুবেলের স্ত্রী।

জানা যায়, স্বামীর সঙ্গে দীর্ঘদিন ধরে মনোমালিন্য চলছিল পাপিয়া বেগমের। এরই জের ধরে শনিবার বিকালে পরিবারের সদস্যদের অগোচরে ঘরে থাকা গ্যাস ট্যাবলেট খেয়ে ফেলেন তিনি। কিছু সময় পর তিনি বমি করতে শুরু করেন। পরিবারের লোকজন এগিয়ে এসে বুঝতে পারেন পাপিয়া গ্যাস ট্যাবলেট খেয়েছেন।

তখন দ্রুত তাকে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য পাপিয়াকে ভোলা সদর হাসপাতালে রেফার্ড করেন। সন্ধ্যার দিকে ভোলা নেওয়ার পথেই মারা যান পাপিয়া বেগম।

এ বিষয়ে লালমোহন থানার ওসি এসএম মাহবুব-উল আলম বলেন, খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন শেষে লাশ উদ্ধার করে থানায় এনেছে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।