প্রচ্ছদ খেলাধুলা বিপিএলের ঢাকা পর্বের পূর্ণাঙ্গ সূচি

বিপিএলের ঢাকা পর্বের পূর্ণাঙ্গ সূচি

খেলাধুলা: আগামীকাল শুক্রবার (১৯ জানুয়ারি) মাঠে গড়াতে যাচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসর। সাত দলের টুর্নামেন্ট শেষ হবে ১ মার্চ। তিন ভেন্যুতে দেড় মাস ধরে ক্রিকেট উত্তেজনায় মাতবে দেশ। ঢাকা, সিলেট, ঢাকা, চট্টগ্রাম, ঢাকা এই পাঁচটি ভাগে হবে ৪৬টি ম্যাচ।

শুক্রবার (১৯ জানুয়ারি) প্রথম ভাগের ম্যাচগুলো হবে ঢাকায়। চারটি ম্যাচ ডেতে প্রথম পর্বে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে মোট আট ম্যাচ। এরপর বিপিএলের ক্যারাভান যাবে সিলেটে। ২৬ জানুয়ারি থেকে ৩ ফেব্রুয়ারি পর্যন্ত ১২টি ম্যাচ হবে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে।

এরপর আবার ঢাকায় ফিরবে বিপিএল, ৬-১০ ফেব্রুয়ারি হবে আটটি ম্যাচ। এরপর ১৩ থেকে ২০ ফেব্রুয়ারি চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হবে ১২টি ম্যাচ। ফেব্রুয়ারির ২৩ তারিখে বিপিএল আবার ঢাকায় ফিরবে। লিগ পর্বের শেষ দুটি ম্যাচসহ এলিমিনেটর, দুটি কোয়ালিফায়ার ও ফাইনাল হবে শেরেবাংলায়। শুক্রবার ছাড়া প্রতিদিন দুপুর দেড়টা ও সন্ধ্যা সাড়ে ৬টায় শুরু হবে ম্যাচ। শুক্রবার ম্যাচ শুরু হবে বেলা ২টা ও সন্ধ্যা ৭টায়। তবে ব্যতিক্রম উদ্বোধনী দিনের সূচি। এদিন প্রথম ম্যাচটি শুরু হবে দুপুর আড়াইটায়, পরের ম্যাচটি সন্ধ্যা সাড়ে সাতটায়।

একনজরে ঢাকা পর্বের পূর্ণাঙ্গ ম্যাচ সূচি

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।