প্রচ্ছদ খেলাধুলা ফিল্ডিংয়ের সময় বলের আঘাত, মাঠেই প্রাণ গেল ক্রিকেটারের

ফিল্ডিংয়ের সময় বলের আঘাত, মাঠেই প্রাণ গেল ক্রিকেটারের

খেলাধুলা: একই মাঠে একই সময়ে চলছিল দুইটি ক্রিকেট ম্যাচ। সেই সময়েই ঘটে গেল দুর্ঘটনা। ফিল্ডিংয়ের সময় বলের আঘাতে মাঠেই প্রাণ হারালেন এক ক্রিকেটার। ভারতের মুম্বাইয়ের কাতচি কমিউনিটি ক্রিকেট টুর্নামেন্টের এক ম্যাচে এমন মর্মান্তিক ঘটনা ঘটে।

মুম্বাইয়ের মাতুঙ্গার দাদকর মাঠে চলছিল টুর্নামেন্টের ম্যাচ। প্রত্যক্ষদর্শীরা জানান, প্রাণ হারানো জয়েশ সাওয়ালা যে ম্যাচে খেলছিলেন, তার উল্টো দিকে চলছিলো আরও একটি ম্যাচ। সেই ম্যাচের ব্যাটারের দিকে পেছন ফিরে ফিল্ডিং করছিলেন জয়েশ। এমন সময় ওই ব্যাটারের একটি শট সোজা এসে আঘাত করে মাথার নিচে। তখনই মাঠে প্রাণ হারান জয়েশ। হাসপাতালে নেয়া হলেও তখন চিকিৎসকদের আর কিছুই করার ছিলো না।

দেশটির পুলিশ জানিয়েছে, দুর্ঘটনায় মৃত্যুর একটি অভিযোগ দায়ের করেছে তারা। ইচ্ছাকৃত আঘাত বা কোনও ষড়যন্ত্রের অভিযোগ আনা হয়নি। পরিবারের হাতে জয়েশের মৃতদেহ তুলে দেওয়া হয়।সূত্র : হিন্দুস্তান টাইমস

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।