প্রচ্ছদ খেলাধুলা প্রথম বলেই মাশরাফির উইকেট, গ্যালারিতে উল্লাস

প্রথম বলেই মাশরাফির উইকেট, গ্যালারিতে উল্লাস

খেলাধুলা: দুপুরের সেই দর্শক সন্ধ্যার ম্যাচে অনেকটাই কমে এসেছিল। মাঠে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের দর্শকই ছিল বেশি। তাদের হার যে গ্যালারির দর্শক খানিক কমিয়ে দিয়েছে তা বলার আর অপেক্ষা রাখে না। চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম সিলেট স্টাইকার্সের ম্যাচের দ্বিতীয় ইনিংসে দর্শক কমলো আরও কিছুটা। মাঘের তীব্র শীতের দাপটে অনেকেই ধরেছেন বাড়ির পথ।

এরপরও অবশ্য বলার মতো কিছু দর্শক মাঠে ছিলেন। বিশেষ করে ইস্টার্ন গ্যালারিতে। শোরগোলের প্রায় সবটাই এসেছিল সেখান থেকেই। সিলেটের হয়ে মাশরাফি বিন মর্তুজা বোলিংয়ে আসতেই যেন আওয়াজ খানিক মাত্রা ছাড়াল। ক্রিকেট থেকে অনেকটা দূরে সরে গেলেও এখনও তার জনপ্রিয়তায় যে ভাটা পড়েনি, সেটাই যেন জানান দিলেন মিরপুরের হাজারখানেক দর্শক!

মাশরাফি শুরু থেকে খেলবেন কি না তা নিয়ে সংশয় ছিল। তবে টসের সময়েই কাটল শঙ্কা। মাশরাফি নেমেছেন সিলেটের অধিনায়ক হয়েই। যদিও তাকে ব্যাট করতে হয়নি। কিন্তু বোলিংটা করেছেন। তাতে দর্শকরাও বরণ করে নিয়েছেন প্রিয় ম্যাশকে। অবশ্য মাশরাফি যে পরিপূর্ণ ফিট না, তা বোঝা গেল ফিল্ডিংয়ে।

বোলিং করতে এসেও খুব বড় রানআপ নেননি মাশরাফি। অনেকটা স্পিনার মতোই বল করেছেন। তবে সাবেক টাইগার অধিনায়কের বল হাতে যে দাপট কমেনি, তা টের পাওয়া গেল শুরুতেই। প্রথম বলেই তিনি ফিরিয়েছেন চট্টগ্রামের ব্যাটসম্যান ইমরান উযজামানকে। সর্বশেষ জাতীয় সংসদ নির্বাচনের সময়েও ঠিকমতো হাঁটতে পারছিলেন না মাশরাফি বিন মুর্তজা। এরপর একটি টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে তিনি নির্বাচনের পর হাঁটুর অপারেশন করাবেন বলেও জানিয়েছিলেন। এই অবস্থাতেও শুরু থেকে তাকে খেলানোর ব্যাপারে আশাবাদী ছিল সিলেট স্ট্রাইকার্স।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।