প্রচ্ছদ আজকের সেরা সংবাদ পুলিশ-ছাত্রদল সংঘর্ষ, এখন পর্যন্ত আহত হয়েছে ….

পুলিশ-ছাত্রদল সংঘর্ষ, এখন পর্যন্ত আহত হয়েছে ….

হবিগঞ্জ শহরের শায়েস্তানগরে পুলিশ ও ছাত্রদলের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পুলিশসহ অন্তত ১০ জন আহত হয়েছেন।

এ ছাড়া আওয়ামী লীগের নির্বাচনী অফিস ও পুলিশের একটি পিকআপভ্যান ভাঙচুর করা হয়। এর মধ্যে গুরুতর আহত অবস্থায় পুলিশ সদস্য মো. হাসনাত ও মিজানুর রহমানকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার (১ জানুয়ারি) দুপুরে শহরের শায়েস্তানগর পইল রোড এলাকায় ছাত্রদলের নেতাকর্মীরা প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে র‌্যালি বের করে। এ সময় পুলিশ তাদেরকে বাধা দিলে ছাত্রদলের নেতাকর্মীরা পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এ ছাড়া হবিগঞ্জ-৩ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট মো. আবু জাহিরের একটি নির্বাচনী অফিস ও পুলিশের একটি পিকআভ্যানও ভাঙচুর করে ছাত্রদলের নেতাকর্মীরা। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এ ঘটনায় পুলিশসহ অন্তত ১০ জন আহত হয়েছেন।

বিষয়টি জানতে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জিল্লুর রহমানের মুঠোফোনে কল করা হলে তা বন্ধ পাওয়া যায়।

এ ব্যাপারে হবিগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খলিলুর রহমান জানান, আহত পুলিশ সদস্যদের চিকিৎসা দেওয়া হয়েছে। বর্তমানে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ ও ডিবি সদস্য মোতায়েন রয়েছে। এ ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।