প্রচ্ছদ আজকের সেরা সংবাদ পিস্তল উঁচিয়ে গুলি করা শামীমকে গ্রেপ্তার করেছে র‌্যাব

পিস্তল উঁচিয়ে গুলি করা শামীমকে গ্রেপ্তার করেছে র‌্যাব

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের সময় পিস্তল উঁচিয়ে গুলি করা শামীম আজাদ ওরফে ব্ল্যাক শামীম নামের এক যুবককে আটক করছে র‌্যাব। নৌকা ও ফুলকপি প্রতীকের অনুসারীদের মধ্যে সংঘর্ষের সময় ওই যুবক পিস্তল উঁচিয়ে গুলি ছুড়ছেন। এসময় হতাহতের ঘটনায় ঘটে।

সোমবার (৮ জানুয়ারি) চট্টগ্রামের সীতাকুণ্ড থেকে অভিযান চালিয়ে ব্ল্যাক শামীমকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বিষয়টি নিশ্চিত করেন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক সহকারী পুলিশ সুপার (এএসপি) আ ন ম ইমরান খান।

তিনি বলেন, গেলো রোববার (৭ জানুয়ারি) চট্টগ্রামের খুলশীর পাহাড়তলী কলেজ এলাকায় ভোটগ্রহণ চলাকালীন দুপক্ষের সংঘর্ষে প্রকাশ্যে বিদেশী আগ্নেয়াস্ত্র গুলিবর্ষণকারী শামীমকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় তার কাছে বিদেশী আগ্নেয়াস্ত্র জব্দ করা হয়। এছাড়া এ ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

প্রসঙ্গত, শামীম নিজেকে ছাত্রলীগ নেতা হিসেবে পরিচয় দেন। নগর যুবলীগের সহসভাপতি ও ১৩ নম্বর পাহাড়তলী ওয়ার্ডের কাউন্সিলর ওয়াসিম উদ্দিন চৌধুরীর অনুসারী হিসেবে পরিচিত শামীম।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।