প্রচ্ছদ হেড লাইন ডা. সাবরিনা পেলেন আরও কয়েক দিনের সুযোগ

ডা. সাবরিনা পেলেন আরও কয়েক দিনের সুযোগ

জেকেজি হেলথ কেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা আরিফ পেলেন আরও কয়েক দিনের সুযোগ। তিনি ২০২০ সালের ২৭ আগস্ট করোনা ভাইরাসের (কোভিড-১৯) নমুনা পরীক্ষা না করে ভুয়া রিপোর্ট দেওয়ার অভিযোগে অভিযুক্ত। নিয়মের বাইরে গিয়ে তার দুটি জাতীয় পরিচয়পত্র (এনআইডি) রয়েছে; যা ব্লক করে দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)।

পরে তথ্য গোপন করে দুটি জাতীয় পরিচয়পত্র গ্রহণ করার অভিযোগে রাজধানীর বাড্ডা থানায় দায়ের কারা হয় একটি মামলা। সেই মামলায় ডা. সাবরিনা আরিফের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানির জন্য আগামী ১২ ফেব্রুয়ারি দিন ধার্য করেছেন আদালত।

ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাহবুব আলম বুধবার এই দিন ধার্য করেন। এদিন আদালতে অভিযোগ গঠনের জন্য দিন ধার্য ছিল। কিন্তু সাবরিনার আইনজীবী অভিযোগ গঠনের শুনানি পেছানোর জন্য সময়ের আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক অভিযোগ গঠনের শুনানি পিছিয়ে দেন।

এর আগে ২০২০ সালের ৩০ আগস্ট রাতে গুলশান থানা নির্বাচন কর্মকর্তা মমিন মিয়া বাদী হয়ে ডা. সাবরিনার বিরুদ্ধে এই মামলা করেন।

এরপর সাবরিনাকে গ্রেপ্তার দেখিয়ে দুদিনের রিমান্ডে পাঠায় ঢাকার সিএমএম আদালত। রিমান্ড শেষে পরে তাকে কারাগারে পাঠানো হয়।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।