প্রচ্ছদ বাংলাদেশ ডাকাতদলের হামলায় ৩ পুলিশ আহত, অতঃপর…

ডাকাতদলের হামলায় ৩ পুলিশ আহত, অতঃপর…

বাংলাদেশ: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় ডাকাতদলের হামলায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। এ সময় মো. ইসমাইল হোসেন মিশন (৩৮) নামে আন্তজেলা ডাকাতদলের এক সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (১০ জানুয়ারি) বিকেল ৩টার দিকে উপজেলার মুছাপুর ইউনিয়নের ছোটধলী এলাকায় এ ঘটনা ঘটে। আহত পুলিশ সদস্যরা হলেন কোম্পানীগঞ্জ থানার উপপরিদর্শক (এস আই) সাজ্জাদ হোসেন, কনস্টেবল কামরুল এবং কনস্টেবল হাসান। আটক মো. ইসমাইল হোসেন মিশন উপজেলার মুছাপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মৃত রফিক সওদাগরের ছেলে।

পুলিশ জানায়, মিশনকে আটক করতে বিকেলে উপজেলার মুছাপুর ইউনিয়নের ছোটধলী এলাকায় অভিযান চালায় পুলিশ। একপর্যায়ে তাকে আটক করা হয়। এ সময় তাকে ছাড়িয়ে নিতে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে ডাকাতদলের অন্য সদস্যরা। আর মিশন তার হাতে থাকা ধারালো দা দিয়ে পুলিশকে আঘাত করার চেষ্টা করেন। এতে তিন পুলিশ আহত হন। ঘটনার সময় পুলিশ পাল্টা এক রাউন্ড শর্টগানের ফাঁকা গুলি ছোড়ে। মিশনের পায়েও গুলির স্প্লিন্টার লেগেছে। পরে আহত তিন পুলিশ সদস্য এবং মিশনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী জানান, মিশন আন্তজেলা ডাকাত দলের সদস্য। তিনি ডাকাতি, চাঁদাবাজিসহ ৪টি মামলার গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি। এ ঘটনায় থানায় মামলা করা হয়েছে। ডাকাত মিশনকে ওই মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। এদিকে মিশন ধরা পড়েছে শুনে এলাকার সাধারণ মানুষ উল্লাস প্রকাশ করেছেন।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।