প্রচ্ছদ রাজনীতি ছাত্রলীগের দুই গ্রুপের মারামারি, বহিষ্কার ৪

ছাত্রলীগের দুই গ্রুপের মারামারি, বহিষ্কার ৪

রাজনৈতিক : ঢাকা বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানের পাশে দাঁড়ানো নিয়ে দুই গ্রুপের মধ্যে মারামারির ঘটনায় ৪ জনকে বহিষ্কার করেছে ছাত্রলীগ।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) বিকেলে বাংলাদেশ ছাত্রলীগের দপ্তর সম্পাদক মেফতাহুল ইসলাম পান্থ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই সিদ্ধান্ত জানানো হয়।

বহিষ্কৃতরা হলেন, মাশফিউর রহমান, ফিরোজ আলম অপি, আব্দুল্লাহ আল মারুফ, নিঝুম ইফতার। তারা সবাই বিজয় একাত্তর হল ছাত্রলীগের কর্মী এবং রাজনীতিতে ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানের অনুসারী হিসেবে পরিচিত।

বিবৃতিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে- সংগঠনের শৃঙ্খলা ও মর্যাদা পরিপন্থি কার্যকলাপে লিপ্ত হওয়ার অভিযোগে মাশফিউর রহমান, ফিরোজ আলম অপি, আব্দুল্লাহ আল মারুফ ও নিঝুম ইফতারকে বাংলাদেশ ছাত্রলীগ থেকে সাময়িক বহিষ্কার করা হলো। বহিষ্কৃত সবাই ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজয় একাত্তর হল শাখা ছাত্রলীগের কর্মী।

প্রসঙ্গত, মঙ্গলবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানের পাশে দাঁড়ানো নিয়ে তার উপস্থিতিতেই ছাত্রলীগের দুই গ্রুপের নেতাকর্মীদের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এ ঘটনায় সূর্যসেন হল ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক কামরুল হাসানসহ তিনজন আহত হয়। ঘটনার রেশ না কাটতেই কেন্দ্রীয় ছাত্রলীগের পক্ষ থেকে তাৎক্ষণিকভাবে এই সিদ্ধান্ত জানানো হয়।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।