প্রচ্ছদ বিনোদন কেউ বাজে কথা বলবেন না, মাহি ‘কুফুরি’ দ্বারা আক্রান্ত: রাকিব

কেউ বাজে কথা বলবেন না, মাহি ‘কুফুরি’ দ্বারা আক্রান্ত: রাকিব

বিনোদন: ভাঙনের মুখে মাহিয়া মাহি-রাকিব সরকারের দাম্পত্য। কয়েক দিন আগে ফেসবুক লাইভে এসে বিচ্ছেদের কথা ঘোষণা করেন মাহি। খুব শিগগিরই আইনি প্রক্রিয়াও সম্পন্ন হবে বলে জানানো হয়েছে।

তবে এবার ভিন্ন কথা জানালেন রাকিব। এক ফেসবুক পোস্টে রাকিব জানান, ‘‘মাহি দীর্ঘ দিন ধরে কুফুরি (সৃষ্টিকর্তার প্রতি অকৃতজ্ঞতা) দ্বারা আক্রান্ত।’’ কিছুদিন আগেই মাহি তার সামাজমাজিক যোগাযোগমাধ্যমের পেজে লিখেছিলেন, ‘‘একটা আস্থার জায়গা হলেই চলবে। একটা মানুষের মতো মানুষ হলেই চলবে। একটু যত্ন নিলেই চলবে।’’ মাহির লেখা দেখে অনেকেরই মনে হয়েছিল, দ্বিতীয় সম্পর্ক ভাঙতে না ভাঙতেই নতুন কোনো সম্পর্ক শুরুর ইঙ্গিত দিচ্ছেন তিনি।

এর মাঝেই অভিনেত্রীর স্বামী রাকিব সরকার তাকে নিয়ে ফেসবুক পোস্টে লেখেন, ‘‘মাহি দীর্ঘ দিন ধরে কুফুরি দ্বারা আক্রান্ত। মাহিকে নিয়ে কেউ বাজে কথা বলবেন না, প্লিজ! আমি কষ্ট পাই। একসাথে না থাকলেও তাকে আমি ভালবাসি। ফারিশের মা হিসেবে তার সম্মান অনেক ঊর্ধ্বে।’ রাকিবের সঙ্গে দাম্পত্য থেকে বেরিয়ে এলেও সঙ্গে রয়েছে সন্তান ফারিশ! তাকে নিয়েই জীবনের নতুন অধ্যায় শুরু করবেন নায়িকা।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।