প্রচ্ছদ আজকের সেরা সংবাদ আমরা যুক্তরাষ্ট্রকে স্যাংশন দেবো

আমরা যুক্তরাষ্ট্রকে স্যাংশন দেবো

যুক্তরাষ্ট্রকে স্যাংশন বা নিষেধাজ্ঞা দেয়ার কথা বললেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। বললেন, আমরা সার্বভৌম রাষ্ট্র। সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে। কে কি বললো তাতে আমাদের কিছু যায় আসে না, আমরা আমেরিকাকে স্যাংশন দেবো।

বুধবার (১০ জানুয়ারি) সাংবাদিকদের এ কথা বলেন তিনি। নতুন মন্ত্রিসভায় ডাক পাওয়াদের মধ্যে তার নাম তালিকার এক নাম্বারে আছে। এ নিয়ে প্রতিক্রিয়া জানতে চাওয়া হয়। তখন এমন কথা বলেন আ ক ম মোজাম্মেল হক।

নতুন মন্ত্রিসভা গঠন করা হবে। এদিন সন্ধ্যায় বঙ্গভবনে তাদের শপথ পাঠ করাবেন রাষ্ট্রপতি। এদিকে, নির্বাচিত সংসদ সদস্যরা আজ বুধবার (১০ জানুয়ারি) শপথ নিয়েছেন। সংসদ নেতা নির্বাচিত করা হয়েছে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে।

নতুন মন্ত্রিপরিষদে কারা স্থান পাচ্ছেন, তা বুধবার (১০ জানুয়ারি) রাতে ব্রিফিংয়ে জানিয়েছেন মন্ত্রিপরিষদ সচিব মো. মাহবুব হোসেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ ৩৭ জন সদস্য থাকছেন এবারের মন্ত্রিসভায়। এরমধ্যে ২৫ জন পূর্ণ মন্ত্রী এবং ১১ জন প্রতিমন্ত্রী থাকছেন। তাদের মধ্যে দুইজন টেকনোক্র্যাট কোটায় পূর্ণ মন্ত্রীর দায়িত্ব পাচ্ছেন।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।