প্রচ্ছদ জাতীয় ২৭ বছরের সুমনের সঙ্গে মধ্যবয়সী নারীর প্রেম, অতঃপর…

২৭ বছরের সুমনের সঙ্গে মধ্যবয়সী নারীর প্রেম, অতঃপর…

রং নম্বরে পরিচয় ২ বছর পর দুজনের দেখা। প্রেমিক সুমনের কথামতো দেখা করতে বগুড়া থেকে ঢাকায় যান প্রেমিকা। এরপর মন দেওয়া-নেওয়া। পরে বিয়ের দাবি নিয়ে সুমানের বাড়িতে অবস্থান করছেন মধ্যবয়সী প্রেমিকা।

বরগুনার তালতলীতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ১৬ দিন ধরে অবস্থান করেছেন ৪০ বছর বয়সী এক নারী। গত ১ সেপ্টেম্বর সকাল থেকে উপজেলার ৫ নম্বর বড়বগী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড আগাঠাকুর পাড়া গ্রামের মৃত আ. সালামের ছেলে মো. সুমনের (২৭) বাড়িতে এ ঘটনা ঘটে।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে ওই নারী জানান, প্রেমিক সুমন বিয়ে না করা পর্যন্ত এই বাড়ি থেকে কোথাও যাবেন না। এদিকে প্রেমিকার অবস্থানের কথা শুনেই সুমন বাড়ি থেকে পালিয়েছেন।

জানা গেছে, বগুড়ার গাবতলী উপজেলার তরফ সরতাজ গ্রামের ওই নারী সঙ্গে দীর্ঘ ২ বছর প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি মেয়েটি বিয়ের জন্য প্রেমিক সুমনকে চাপ দেয়। কিন্তু প্রেমিক তাকে বিয়ে না করার জন্য নানা টালবাহানা করতে থাকেন। ফলে গত ১ সেপ্টেম্বর সকাল থেকেই প্রেমিককে বিয়ের দাবিতে তার বাড়িতে অবস্থান শুরু করেন ওই নারী।

সুমনের মা জানান, ওই মেয়ে এই এলাকার অনেক ছেলেদের সঙ্গে কথা বলেছে। এরপর আমার মেয়ের সঙ্গে কথা বলে তার সঙ্গে বন্ধুত্ব করেছে। এরপর আমার ছেলের মোবাইল নম্বর নিয়ে ২ মাসের মতো কথা বলেছে। তারপরে ওই মেয়ে ঠিকানা নিয়ে আমার বাড়িতে এসেছে বিয়ের দাবিতে অবস্থান করেছেন।

ওই এলাকার ইউপি সদস্য আনোয়ার খান বলেন, খবর পেয়ে সুমনের বাড়িতে গিয়ে মেয়ের বক্তব্য শুনলাম তিনি সুমনকে বিয়ে করতে চায়। অন্যদিকে সুমনের সঙ্গে যোগাযোগ করা যাচ্ছে না। এমনকি কোনো খবরও পাওয়া যাচ্ছে না।

তালতলী থানার ওসি মো. শহিদুল ইসলাম খান বলেন, এ বিষয়ে আমরা খবর পাইনি তবে খবর পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সুূত্রঃ কালবেলা

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।