প্রচ্ছদ অপরাধ ও বিচার ২৫ দিন পর কবর থেকে তোলা হলো জান্নাতির লাশ, যা জানা গেল

২৫ দিন পর কবর থেকে তোলা হলো জান্নাতির লাশ, যা জানা গেল

গাইবান্ধা সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের মধ্যপাড়া গ্রামে দাফনের ২৫ দিন পর সোমবার ( ৩০ সেপ্টেম্বর) দুপুরে জান্নাতি বেগম নামের এক গৃহবধূর মরদেহ কবর থেকে উত্তোলন করা হয়েছে।

জানা যায়, মৃত জান্নাতি বেগম (২৭) মধ্যপাড়া গ্রামের সোহরাব হোসেনের স্ত্রী। গত ৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে জান্নাতি বেগম বাড়ির টেলিভিশনের সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান। সে সময় ময়নাতদন্ত না করে তার মরদেহ দাফন করা হয়।

পরে মারপিট করে তাকে হত্যা করা হয়েছে বলে আদালতে মামলা করেন জান্নাতির পরিবার। এই অভিযোগের পরিপ্রেক্ষিতে ২৫ দিন পর কবর থেকে এ গৃহবধূর লাশ উত্তোলন করে ময়নাতদন্ত করার জন্য গাইবান্ধা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদ রানা জানান, আদালতের নির্দেশে ওই গৃহবধূর মরদেহ উত্তোলন করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

সূত্র : সময় নিউজ

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।