প্রচ্ছদ খেলাধুলা হাওয়েল ঝড়ে সিলেটের চ্যালেঞ্জিং স্কোর

হাওয়েল ঝড়ে সিলেটের চ্যালেঞ্জিং স্কোর

বিপিএলের চলতি আসরের প্লে-অফ নিশ্চিতে সিলেট স্ট্রাইকার্সের বিপক্ষে ১৭৮ রানের চ্যালেঞ্জিং টার্গেট পেয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। নিজেদের নিয়মরক্ষার এই ম্যাচে ৫ উইকেটে ১৭৭ রানের সংগ্রহ গড়ে সিলেট।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন সিলেটের অধিনায়ক মোহাম্মদ মিঠুন।

নিজে বড় রান না পেলেও ব্যাট হাতে ঝড় তোলা বেনি হাওয়েলের সঙ্গে গড়েন মূল্যবান এক জুটি। দুজনের ৪২ বলের ৭৭ রানের এই জুটিতেই মূলত ওই বড় স্কোরের ভিত পায় সিলেট।

দলের পক্ষে সর্বোচ্চ ৬২ রান আসে বেনির উইলো থেকে। ইংলিশ এই অলরাউন্ডারের ৩২ বলের ইনিংসে ছিল ছয়টি চারের সঙ্গে চারটি ছয়ের মার। আর দ্বিতীয় সর্বোচ্চ ৩৩ রান আসে কেনার লুইসের ব্যাট থেকে।

এছাড়া মিঠুনের ২৮, জাকির হাসানের ১৮ ও নাজমুল হোসাইন শান্তর ১২ রানে ভর কর ১৭৭ রানের পুঁজি পায় ইতোমধ্যেই ছিটকে যাওয়া সিলেট।

কুমিল্লার হয়ে এদিন দুই স্পিনার রিশাদ ও নারিন ২টি করে এবং মুসফিক হাসান ১টি উইকেট লাভ করেন।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।