প্রচ্ছদ আজকের সেরা সংবাদ হঠাৎ সংবাদ সম্মেলনে বিদিশাপুত্র এরিক এরশাদ, দিলেন চাঞ্চল্যকর তথ্য

হঠাৎ সংবাদ সম্মেলনে বিদিশাপুত্র এরিক এরশাদ, দিলেন চাঞ্চল্যকর তথ্য

রাজনৈতিক: এরশাদের ছেলে এরিক এরশাদ ও স্ত্রী বিদিশা এরশাদ অভিযোগ করেছেন, রংপুরে এরশাদের রেখে যাওয়া সম্পত্তি স্থানীয় প্রভাবশালীরা জবরদখল করে তাদের মালিকনা থেকে কঞ্চিত করার পায়তারা করছেন। নানা সীমাবদ্ধতায় অর্থ সংকটে দিন পার করতে হচ্ছে তাদের।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) বিকালে রংপুর নগরির দর্শনা মোড়ে এরশাদের পল্লী নিবাসে সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন তারা।

এরিক এরশাদ বলেন, বাবা এরশাদের কবর জিয়ারতসহ ব্যবসার খোঁজ খবর নিতে সকালে পল্লী নিবাসে আসেন মা বিদিশা এরশাদকে সাথে নিয়ে। এ সময় তিনি জানতে পারেন, জেলার মিঠাপুকুর উপজেলার ভোড়াগাছ ইউনিয়নে পল্লী বন্ধু কোল্ডস্টোর লিমিটেড ব্যবসা প্রতিষ্ঠানটি সংস্কারের জন্য কেয়ার টেকার মোরশেদ মঞ্জু কাজ করতে গেলে বাঁধা দেন স্থানীয় প্রভাবশালী বারি মুন্সি। দেয়া হয় নানা হুমকী ধমকি।

এ নিয়ে স্থানীয় থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। এছাড়া অপর কেয়ার টেকার শাহাজাদা মিয়াকেও পল্লী নিবাসে এসে নানা ধরনের হুমকি প্রদর্শন করেন আনোয়ার হোসেন নামে এক ব্যাক্তি। এতে শঙ্কা প্রকাশ করেন বিদিশা এরশাদ।

বলেন, অর্থনৈতিক সংকটে তারা অনেকটাই মানবেতর জীবন যাপন করছেন। এছাড়া ট্রাস্টিবোর্ডের পরিচালনা কমিটির মেয়াদ উত্তীর্ণ হলেও নতুন কমিটি না করে তারা গায়ের জোরে বোর্ড পরিচালনা করছেন। এসব ঘটনা নিয়ে জাতীয় পার্টির কোনো নেতাই এগিয়ে আসেননি বলেও অভিযোগ করেন বিদিশা।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।