প্রচ্ছদ অপরাধ ও বিচার সুপারি গাছের খোল খুঁজতে বাগানে যান গৃহবধূ, এরপর যা ঘটল

সুপারি গাছের খোল খুঁজতে বাগানে যান গৃহবধূ, এরপর যা ঘটল

অপরাধ: লক্ষ্মীপুরে মিনোয়ারা মিনু বেগম (৪৬) নামের এক নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১১ জুলাই) রাত ৯ টার দিকে সদর উপজেলার দক্ষিণ হামছাদী ইউনিয়নের পশ্চিম গঙ্গাপুর গ্রামের একটি সুপারি বাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তাকে জবাই করে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মিনু দক্ষিণ হামছাদী ইউনিয়নের নন্দনপুর গ্রামের বটতলী এলাকার রহিম উদ্দিন মিঝি বাড়ির গাড়িচালক মমিন উল্যার স্ত্রী।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, গতকাল দুপুর ১ টার দিকে বাগানে সুপারির খোল খুঁজতে যান মিনু। প্রায় প্রতিদিন তিনি খোল খুঁজতে বাগানে যেত; আবার বিকেলের মধ্যেই চলে আসতো।

কিন্তু গতকাল বিকেল পর্যন্ত না আসায় সবাই তাকে খুঁজতে বের হয়। না পেয়ে সন্ধ্যার পর আবারও খুঁজতে গিয়ে বাড়ি থেকে প্রায় ৩০০ মিটার দূরে মৃধা বাড়ির বাগানে রক্তাক্ত অবস্থায় মিনুর মরদেহ পড়ে থাকতে দেখে তার স্বজনরা। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

লক্ষ্মীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মো. হাসান মোস্তফা স্বপন বলেন, এটি হত্যাকাণ্ড। নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ওই নারীর গলায় ও বাম হাতের কব্জিতে ধারালো অস্ত্র দিয়ে একাধিক আঘাত করে হত্যা করা হয়েছে। ঘটনাটি তদন্ত করা হবে

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।