প্রচ্ছদ জাতীয় সামরিক কর্মকর্তার পরিচয়ে হুমকি, সহায়তা চাইলেন রনি

সামরিক কর্মকর্তার পরিচয়ে হুমকি, সহায়তা চাইলেন রনি

জাতীয়: বাংলাদেশ সেনাবাহিনীর কর্মকর্তা পরিচয়ে ফোন করে এক ব্যক্তি সাবেক সংসদ সদস্য গোলাম মাওলা রনিকে হুমকি দিয়েছে বলে অভিযোগ উঠেছে।

খোদ গোলাম মাওলা রনি এই অভিযোগ তুলে শনিবার (১৪ সেপ্টেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যমে সেনা সদরের দৃষ্টি আকর্ষণ করে একটি পোস্ট দিয়েছেন।

ফেসবুকে দেওয়া ওই পোস্টে রনি লিখেছেন, সেনাবাহিনীর কর্মকর্তা পরিচয়ে +8801858846051 নম্বর থেকে ফোন করে এক ব্যক্তি গত কয়েকদিন আগে আমার ব্যক্তিগত সচিবকে নানান হুমকি-ধামকি দিতে থাকে।

আরও লেখেন, আজ বেলা ১১টা ৩৬ মিনিটে উল্লেখিত নম্বর থেকে এক ব্যক্তি আমার মোবাইলে ফোন করে জানান যে তিনি সেনা সদর দপ্তরের কর্মকর্তা। তারপর নির্দেশ দেন- তার এক আত্মীয়ের সঙ্গে একটি বিষয় দফারফা করার জন্য। নইলে…

‘আমি ব্যবসা করি সেই ১৯৯১ সাল থেকে। কোনো দিন সেনাবাহিনী, কোনো গোয়েন্দা সংস্থা, পুলিশ কিংবা সরকারি কোনো দপ্তর থেকে ইতিপূর্বে ফোন, তদবির বা হুমকি পাইনি।’

রনি বলেন, আজ নতুন বাংলাদেশে নোবেল বিজয়ী ড. ইউনূসের সরকার এবং সেনাপ্রধান জেনারেল ওয়াকারের ক্ষমতার মিলিত স্রোতে আমি একি বিপদে পড়লাম। আমার এখন কী করা উচিত?

সূত্র : কালবেলা

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।