প্রচ্ছদ ধর্ম সাঈদীর প্রথম মৃত্যুবার্ষিকী বুধবার, বায়তুল মোকারমে দোয়া মাহফিল

সাঈদীর প্রথম মৃত্যুবার্ষিকী বুধবার, বায়তুল মোকারমে দোয়া মাহফিল

ধর্ম: বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমির, আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মুফাসসিরে কুরআন ও সাবেক এমপি আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীর প্রথম মৃত্যুবার্ষিকী বুধবার (১৪ আগস্ট)। এ উপলক্ষ্যে রাজধানীর জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে দোয়া মাহফিলের আয়োজন করেছে মুসুল্লি পরিষদ। জানা গেছে. ওইদিন বিকাল ৪টা থেকে এশা পর্যন্ত দোয়া মাহফিল চলবে।

এর আগে, কারাবন্দি অবস্থায় ২০২৩ সালের ১৪ আগস্ট রাতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) মৃত্যুবরণ করেন। সেদিন রাতে গাজীপুরের কাশিমপুর কারাগারে আল্লামা সাঈদী হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছিল।

শারীরিক জটিলতা বিবেচনা করে সাঈদীকে ঢাকায় উন্নত চিকিৎসার পরামর্শ দেন চিকিৎসকরা। পরে কারা কর্তৃপক্ষ তাকে উন্নত চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি করেছিল।

সূত্র: The Daily Campus

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।