প্রচ্ছদ জাতীয় সকালে নিজ ঘরে যেভাবে পড়ে ছিল নারী চিকিৎসকের নিথর দেহ

সকালে নিজ ঘরে যেভাবে পড়ে ছিল নারী চিকিৎসকের নিথর দেহ

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. ফাইরুজ আনিকা ওয়াশেমা প্রিনন আত্নহত্যা করেছেন। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকালে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিজের ঘরের ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে পরিবার ও পুলিশ। পারিবারিক দ্বন্দ্ব ও ডিপ্রেশন থেকে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন বলে ধারণা করছে পুলিশ।

নিহত ডা. প্রিনন বোদা উপজেলার বিএনপি নেতা এবং সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল আজিজের মেয়ে। পরিবার জানায়, সকালে প্রিননের কোন সাড়া শব্দ না পেয়ে পরিবারের লোকজন দরজা ভেঙে ঘরে ঢুকে তাকে মেঝেতে গলার ওড়নার ফাঁসসহ পড়ে থাকতে দেখেন। ওড়নার কিছু অংশ ঘরের ফ্যানের সঙ্গে ঝুলছিল। নিথর দেহ উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বোদা থানার ওসি মোজাম্মেল হক জানান,নিহত ওই নারী চিকিৎসকের গলায় ফাঁসের চিহ্ন পাওয়া গেছে। পারিবারিক দ্বন্দ্ব ও ডিপ্রেশনের কারণে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

তিনি আরও জানান, পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় এবং তাদের অনুরোধের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

প্রসঙ্গত, ডা. ফাইরুজ আনিকা ওয়াশেমা প্রিনন ৩৯ তম বিসিএসের মাধ্যমে গত ২ জুলাই বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মেডিকেল অফিসার হিসেবে যোগদান করে প্রেশনে দায়িত্ব পালন করছিলেন।

সুূত্রঃ চ্যানেল 24

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।