প্রচ্ছদ রাজনীতি সংলাপের জন্য ডাক পেল আরও যেসব দল

সংলাপের জন্য ডাক পেল আরও যেসব দল

আগামী শনিবার ফের রাজনৈতিক দলগুলোর সঙ্গে সংলাপে বসবেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস। রাষ্ট্রের বিভিন্ন খাতের সংস্কার নিয়ে আলাপ করবেন দলগুলোর সঙ্গে।

মঙ্গলবার সন্ধ্যায় ফরেন সার্ভিস একাডেমিতে আয়োজিত সংবাদ সম্মেলনে প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব আবুল কালাম আজাদ মজুমদার এ তথ্য জানান।

তিনি জানান, গণফোরাম, জাতীয়তাবাদী সমমনা জোট, জাতীয় পার্টি (আন্দালিব), ১২ দলীয় জোট, এলডিপিসহ বেশ কয়েকটি রাজনৈতিক দলকে সংলাপে ডাকা হয়েছে।

জাতীয় পার্টিকে (জাপা) সংলাপে ডাকা হবে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এ বিষয়ে এখনো সিদ্ধান্ত হয়নি। এটি চলমান প্রক্রিয়া, পরে এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

সংস্কার নিয়ে এর আগে গত ৫ অক্টোবর বিএনপি, জামায়াতে ইসলামী, গণতন্ত্র মঞ্চ, বাম গণতান্ত্রিক জোট, হেফাজতে ইসলাম, ইসলামী আন্দোলন বাংলাদেশ এবং এবি পার্টির সঙ্গে সংলাপে বসেন প্রধান উপদেষ্টা।

সুূুত্রঃ সমকাল

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।