প্রচ্ছদ সারাদেশ শ্বশুরের মৃত্যুর ১৯ ঘণ্টা পর অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্যু

শ্বশুরের মৃত্যুর ১৯ ঘণ্টা পর অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্যু

দেশজুড়ে :পঞ্চগড়ের আটোয়ারীতে শ্বশুরের মৃত্যুর ১৯ ঘণ্টা পর বিদ্যুৎস্পর্শে পুত্রবধূর মৃত্যু হয়েছে। শুক্রবার (২৮ জুন) দিবাগত রাত এবং শনিবার (২৯ জুন) সন্ধ্যার পর আটোয়ারী উপজেলার মির্জাপুর এলাকায় এই ঘটনা ঘটে। এতে এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

নিহতরা হলেন, মির্জাপুর ইউনিয়নের মির্জা রফিকুল ইসলাম ওরফে মিঠু পুলিশ (৭০) ও তার পুত্রবধূ জাকিয়া সুলতানা জুঁই (২২)। জুঁই একই এলাকার মির্জা আল আমিন বাবুর স্ত্রী। তিনি ৬ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, শুক্রবার রাত সাড়ে ১২টায় ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান মির্জা রফিকুল ইসলাম ওরফে মিঠু পুলিশ। পরে শনিবার দুপুরে তার দাফন সম্পন্ন হয়। এর ৪ ঘণ্টা পরই সন্ধ্যার দিকে ঘরের বারান্দার সুইচ বোর্ডে লাগানো ডেকোরেশন থেকে আনা একটি স্ট্যান্ড ফ্যানের সঙ্গে বিদ্যুৎস্পর্শে আহত হন জুঁই। পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

আধুনিক সদর হাসপাতালের চিকিৎসক তৌহিদুল ইসলাম ভূঁইয়া বলেন, বিদ্যুৎস্পর্শের শিকার ওই গৃহবধূকে হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে। তার ডান হাতে কিছুটা পুড়ে যাওয়ার দাগ রয়েছে।

আটোয়ারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুসা মিয়া বলেন, হৃদরোগে শ্বশুরের মৃত্যুর পর বিদ্যুৎস্পর্শে পুত্রবধূর মৃত্যুর ঘটনা ঘটে। আমরা তার মরদেহের সুরতহাল করেছি। নিহতের পরিবারের কোনো অভিযোগ থাকায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা রুজু করা হয়েছে।

সূত্র: jagonews24.com