প্রচ্ছদ হেড লাইন শেখ হাসিনেকে নিয়ে মুখ খুললেন জামায়াতের আমির

শেখ হাসিনেকে নিয়ে মুখ খুললেন জামায়াতের আমির

হেড লাইন: বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান বলেছেন, এমন রাজনীতি কেন করতে হবে, যে রাজনীতি করার পর আপনাকে দেশ ছেড়ে পালাতে হবে। মানুষ ভুলত্রুটির ঊর্ধ্বে নয়, এমন রাজনীতি করুন যাতে দিন শেষে সন্মানের সহিত দাঁড়িয়ে থাকতে পারেন। শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে সিরাজগঞ্জের দারুল ইসলাম একাডেমী মাঠে জেলার রুকন সন্মেলনে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শেখ হাসিনাকে উদ্দেশ্য করে তিনি আরও বলেন, আপনি দেশ ছেড়ে কেন পালিয়ে গেলেন, আমরা তো যেতে বলিনি। আপনিই বলতেন আইন সবার জন্য সমান আর আদালত স্বাধীন, এইটা আপনার দেখার দরকার ছিল। আপনার কথাটা আপনার প্রমাণ করা উচিত ছিল। এটাই হতো সত্যিকারের রাজনীতিবিদের সুবোধ আচরণ। তিনি আরও বলেন, জামায়াতে ইসলামী ঘোষণা দিয়েছে কারো উপর প্রতিশোধ নিবে না। প্রতিশোধ নেয়ার মানেই হচ্ছে আইন নিজের হাতে তুলে নেয়া। আইন যেখানেই হাতে তুলে নেয়া হয়েছে সেখানেই বিশৃঙ্খলার সৃষ্টি হয়েছে। দেশে আইনের শাসন কায়েম হলে আগামীর বাংলাদেশ আর কখনো পথ হারাবে না। অনুষ্ঠানে জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি রফিকুল ইসলাম খানসহ কেন্দ্রীয় ও জেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সূত্র: Channel24online

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।