প্রচ্ছদ জাতীয় শেখ হাসিনা বিশ্বাসঘাতকতা করেছে, ফের মুখ খুললেন সোহেল তাজ

শেখ হাসিনা বিশ্বাসঘাতকতা করেছে, ফের মুখ খুললেন সোহেল তাজ

জাতীয়: ২০০৯ সালে মাত্র ৫ মাস দায়িত্ব পালন করে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ পদত্যাগ করেছিলেন। সম্প্রতি এক সংবাদমাধ্যমের সঙ্গে তিনি নিজের পদত্যাগ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সম্পর্ক নিয়ে খোলামেলা আলোচনা করেছেন।

বিগত আওয়ামীলীগ শাসনামলে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী থাকাকালে সোহেল তাজ বিভিন্ন রকমের প্রতিকুল পরিস্থিতির শিকার হয়েছিলেন বলে জানান। গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানান, তিনি যখন পদত্যাগ পত্র জমা দেন তখন শেখ হাসিনা তাকে গান শুনিয়েছিলেন।

সোহেল তাজ বলেন, শেখ সেলিম তাকে চড় মেরেছিলেন বলে যে গুজব রয়েছে এটি সত্য নয়। কারণ তাকে চড় মেরে নিরাপদে বাড়ি চলে যাবে কেউ সেরকম তিনি নন।’

সোহেল তাজ বলেন, তিনি বাংলাদেশকে পরিবর্তন করতে চেয়েছিলেন। কিন্তু শেখ হাসিনা তার সাথে বিশ্বাসঘাতকতা করেছেন। এ কথা বলার সময় ভিডিওতে দেখা যায় যে সোহেল তাজের চোখের কোণে পানি।

তিনি জানান, প্রতিমন্ত্রী থেকে মন্ত্রী, দলের গুরুত্বপূর্ণ পদ দেওয়ার অফার করেছিলেন শেখ হাসিনা কিন্তু তিনি রাজি হননি। বিভিন্নজন তাকে অনুরোধ করেছিলেন।

কিন্তু সেসব উপেক্ষা করে তিনি যুক্তরাষ্ট্রে চলে যান। কারণ তিনি বুঝে গিয়েছিলেন ততদিনে শেখ হাসিনার নেতৃত্বে দেশে অনিয়ম কমবে না।
সূত্র : kalerkantho

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।