প্রচ্ছদ সারাদেশ শেখ হাসিনাকে একদিনের জন্য হলেও আয়নাঘরে দেখতে চাই: ফারুক

শেখ হাসিনাকে একদিনের জন্য হলেও আয়নাঘরে দেখতে চাই: ফারুক

দেশজুড়ে: সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে একদিনের জন্য হলেও আয়নাঘরে রাখার দাবি জানিয়েছেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক। তিনি বলেছেন, শেখ হাসিনা অনেক নিরীহ মানুষকে হত্যা করেছে। তাকে দেশে এনে আইনের মাধ্যমে বিচার করা হোক।

বৃহস্পতিবার জাতীয় প্রেস ক্লাবের সামনে জাতীয়তাবাদী মোটর চালক দলের উদ্যোগে গণহত্যাকারী ও দুর্নীতিবাজদের গ্রেফতার ও বিচারের দাবিতে আয়োজিত অবস্থান কর্মসূচিতে এসব কথা বলেন তিনি।

জয়নুল আবদিন ফারুক বলেন, সাঈদের মৃত্যুর পর শেখ হাসিনা বলেছিলেন এরা রাজাকারের সন্তান। মুগ্ধ, মিন্টুর মৃত্যুর পর শেখ হাসিনা বলেছিলেন কারো ক্ষমতা নাই তাকে সরানো, তিনি লৌহমানব, শেখ মুজিবের কন্যা, তাকে দেশ থেকে কেউ বিতাড়িত করতে পারবে না। কোথায় শেখ হাসিনা? তিনি তো বাংলাদেশেই নাই।

তিনি আরো বলেন, দেশের মানুষ খেতে পায় না। আর শেখ হাসিনা হাজার হাজার কোটি টাকা দিয়ে তার নিরাপত্তার জন্য বিদেশ থেকে গাড়ি আমদানি করে। বিদ্যুতের দাম বাড়িয়েছে, গরিব মানুষ বিদ্যুৎ বিল দিতে পারে না। এই বিদ্যুৎ বিলের হাজার কোটি টাকা এখনো নসরুল হামিদের কাছে আছে। শেখ হাসিনার অত্যাচারের কথা দিনের পর দিন বললেও শেষ হবে না।

জাতীয়তাবাদী মোটর চালক দলের ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক মো. সমীর দেওয়ানের সভাপতিত্বে অবস্থান কর্মসূচিতে আরো বক্তব্য রাখেন- বিএনপির শিশু বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ সিদ্দিকী, নির্বাহী কমিটির সদস্য মাওলানা নেসারুল হক, কৃষক দলের সহ-সভাপতি ভিপি ইব্রাহিম, জাতীয়তাবাদী মোটর চালক দলের সভাপতি সেলিম রেজা বাবু, সাধারণ সম্পাদক মোহাম্মদ শিপন প্রমুখ।

সূত্র : কালের কণ্ঠ

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।