প্রচ্ছদ জাতীয় শেখ পরিবারের কাউকে দলের দায়িত্ব দিতে যাচ্ছেন হাসিনা!

শেখ পরিবারের কাউকে দলের দায়িত্ব দিতে যাচ্ছেন হাসিনা!

পরিবর্তিত পরিস্থিতিতে শেখ হাসিনা আওয়ামী লীগের দায়িত্ব কাকে দেবেন সেটা নিয়ে শুরু হয়েছে জল্পনা। গুঞ্জন ছিল সাবেক রাষ্ট্রপতি আবদুল হামিদকে ভারপ্রাপ্ত সভাপতি করছেন তিনি। কিন্তু সেই গুঞ্জন আপাতত নেই।

একটি সূত্র জানায়, শেখ হাসিনা কাউকে বিশ্বাস করতে পারছেন না। একারণে শেষ পর্যন্ত তিনি পরিবারের মধ্যে থেকে কাউকে দলের দায়িত্ব দিতে পারেন।

দুই মাসের বেশি সময় ধরে নয়াদিল্লিতে অবস্থান করছেন শেখ হাসিনা। তার সাথে আছেন ছোটবোন শেখ রোহানা। এছাড়া কর্মসূত্রে মেয়ে পুতুলও নয়াদিল্লিতে অবস্থান করছেন। ভারতীয় কর্মকর্তারা হাসিনার সাথে দেখা করছেন। ভারতে পালিয়ে থাকা নেতারাও হাসিনার সাথে যোগাযোগ রাখছেন।

এছাড়া হাসিনা দেশে অবস্থানরত নেতাদের সাথেও কথা বলছেন। সর্বশেষ ফাঁস হওয়া একটি অডিওবার্তায় তাকে বলতে শোনা যায়, অন্তর্বর্তী সরকার একমাস টেকে কীনা দেখো। তালিকা করে রাখো।

সূত্র জানায়, তবে এক্ষেত্রে এখনই নিজের সন্তান জয় বা পুতুলকে তিনি দলের দায়িত্ব নাও দিতে পারেন। শেখ পরিবারের কাউকে এই দায়িত্ব দেওয়া হতে পারে।

সংশ্লিষ্টরা বলছেন, সেক্ষেত্রেও কাজটা খুব সহজ হবে না হাসিনার জন্য। কারণ শেখ হেলাল, শেখ সেলিম, শেখ ফজলে নূর তাপস, শেখ ফজলে শামস পরশ, শেখ তন্ময়সহ শেখ পরিবার বলতে যা বোঝায় তাদেরও প্রায় সবাই পলাতক।

সুূূত্রঃ একুশে-টেলিভিশন

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।