প্রচ্ছদ অপরাধ ও বিচার শাসন করায় বাবার প্রাণটাই কেড়ে নেয় ছোট মেয়ে, জানা গেল সেই রোমহর্ষক...

শাসন করায় বাবার প্রাণটাই কেড়ে নেয় ছোট মেয়ে, জানা গেল সেই রোমহর্ষক ঘটনা

অপরাধ: খুলনা নগরীর দৌলতপুরে ব্যবসায়ী শেখ হুমায়ুন কবীরকে হত্যার অভিযোগে থানায় মামলা করেছেন তার স্ত্রী ফারজানা আফরিন। মামলায় থানায় গিয়ে হত্যার ঘটনা স্বীকার করা ছোট মেয়ে (১৬) সহ অজ্ঞাত পরিচয় তিন থেকে চারজনকে আসামি করা হয়েছে। পুলিশ মামলাটি গ্রহণ করে সোমবার (১৫ জুলাই) দুপুরে ওই কিশোরীকে আদালতে পাঠিয়েছে।

গত ১২ জুলাই বাবার মৃত্যুর ৮ দিন পর খুলনার দৌলতপুর থানায় গিয়ে তার কিশোরী মেয়ে দাবি করেন, ‘আমার বাবাকে আমি ঘুমের ওষুধ খাইয়ে বালিশ চাপা দিয়ে হত্যা করেছি, আমাকে গ্রেপ্তার করুন।’ এর আগে গত ৪ জুলাই ভোরে মারা যান নগরীর দৌলতপুর থানার দেয়ানা উত্তপাড়ার বাসিন্দা শেখ হুমায়ুন কবীর।

মামলার এজাহারে নিহতের স্ত্রী অভিযোগ করেন, গত ৩ জুলাই রাত ১০টা থেকে ভোর ৪টার মধ্যে আমার স্বামী মারা যান। তারে হাতে দুটি ছিদ্র ছিল। হৃদরোগে আক্রান্ত হয়ে অথবা সাপের কামড়ে তিনি মারা গেছেন, এমন ধারণায় স্বাভাবিকভাবেই তার দাফন সম্পন্ন হয়।

স্বামীর মৃত্যুর কয়েকদিন পর আমার ছোট মেয়ে আমাকে ও আমার মেঝো মেয়েকে স্বেচ্ছায় জানায়, সে রাতের খাবার ও খাওয়ার পানির মধ্যে ঘুমের ওষুধ মিশিয়েছিল এবং রাতে বালিশ চাপা দিয়ে তার বাবাকে হত্যা করেছে। কারণ জানতে চাইলে সে জানায়, তার বাবা তাকে শাসন করতো বিধায় রাগের বশে তার বাবাকে মেরে ফেলেছে।

স্বামীর মৃত্যুর প্রকৃত রহস্য উদঘাটনের জন্য কবর থেকে মরদেহ উত্তোলন করে ময়নাতদন্তের জন্য মামলার এজাহারে আবেদন জানান তিনি।

স্থানীয়রা জানান, দৌলতপুর থানার দেয়ানার বাসিন্দা শেখ হুমায়ুন কবীরের তিন মেয়ে। বিয়ের পর বড় মেয়ে শ্বশুরবাড়িতে থাকেন। স্ত্রী ও দুই মেয়েকে নিয়ে দেয়ানার বাড়িতে থাকতেন হুমায়ুন কবীর। থানায় আত্মসমর্পণ করা কিশোরী তার ছোট মেয়ে। চলতি বছর এসএসসি পাশ করে একাদশ শ্রেণিতে ভর্তির অপেক্ষায় রয়েছেন তিনি।

দৌলতপুর থানার ওসি প্রবীর কুমার বিশ্বাস জানান, গত ১২ জুলাই রাতে থানায় এসে মেয়েটি হত্যার ঘটনা স্বীকার করে। পরিবারের পক্ষ থেকে এজাহার দেয়ায় তার বিরুদ্ধে হত্যা মামলা দায়ের হয়েছে। তাকে আদালতে পাঠানো হয়েছে।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।