প্রচ্ছদ হেড লাইন রক্তদাতাদের তালিকা দিয়ে পাশে দাঁড়ালেন কলকাতার নায়িকা

রক্তদাতাদের তালিকা দিয়ে পাশে দাঁড়ালেন কলকাতার নায়িকা

কোটা সংস্কার আন্দোলনে উত্তাল সারাদেশ। দেশের এই অনাকাঙ্খিত পরিস্থিতি এখন আন্তর্জাতিক সংবাদের শিরোনাম। সাধারণ ছাত্র-ছাত্রীদের ওপর হামলার খবর পৌঁছে গেছে ওপার বাংলার তারকাদের কানেও। 

এ বিষয়ে ইতোমধ্যে উদ্বেগ প্রকাশ করেছেন অভিনয়শিল্পী স্বস্তিকা মুখার্জী, গায়ক কবির সুমন, ও অভিনেতা অনিন্দ্য চ্যাটার্জি। এবার দেশের চলমান এ পরিস্থিতিতে সাধারণ ছাত্রদের পাশে দাঁড়িয়ে সাহায্যের হাত বাড়ালেন কলকাতার নায়িকা দর্শনা বণিক।

বৃহস্পতিবার সামাজিক মাধ্যমে দর্শনা বণিককে রক্তদাতাদের একটি লম্বা তালিকা প্রকাশ করতে দেখা যায়। এক ফেসবুক পোস্টে রক্তদাতাদের বিস্তারিত তথ্য তুলে নায়িকা লিখেছেন, ‘আন্দোলনকারীদের জন্য যদি রক্তের প্রয়োজন হয় যোগাযোগ করবেন।’ ব্রাকেটে উল্লেখ করে দেন ‘শুধুমাত্র ঢাকার জন্য।’

দর্শনার এমন উদ্যোগে সামাজিক মাধ্যমে প্রশংসায় ভাসান নেটিজেনরা। টালিউডের এই অভিনেত্রীকে নিয়ে তাদের মন্তব্য, দূর থেকেও তিনি যতটা সহায়তা চেষ্টা করছেন, বাংলাদেশী তারকারা সেটুকুও করছেন না।

উল্লেখ্য, গত রোববার থেকে চলা সাধারণ শিক্ষার্থীডের কোটা সংস্কার আন্দোলন এখনও চলমান। বৃহস্পতিবার সারাদেশে কমপ্লিট শাটডাউন কর্মসূচি পালন করছে সাধারণ শিক্ষার্থীরা। ইতোমধ্যে কোটা সংস্কার চেয়ে আন্দোলনরতদের সঙ্গে একাত্মতা প্রকাশ করেছে দেশের শোবিজ অঙ্গন। তাদের মধ্যে আছেন ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খান ও অভিনেতা চঞ্চল চৌধুরী। এছাড়াও তালিকায় আছেন বুবলি, অপু বিশ্বাস, পরীমণি, পূজা চেরি, মোস্তফা সরওয়ার ফারুকী, জিয়াউল হক অপূর্ব, নিলয় আলমগীর, সাবিলা নূর, সাদিয়া আয়মান, সুমন আনোয়ার, আশফাক নিপুণ, রুকাইয়া জাহান চমক, আরএসফাহিম চৌধুরী, তাসরিফ খান, ইফতেখার রাফসান ও সালমান মুক্তাদিরসহ অনেকে।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।