প্রচ্ছদ হেড লাইন তথ্য উপদেষ্টা নাহিদ নতুন যে তথ্য দিলেন

তথ্য উপদেষ্টা নাহিদ নতুন যে তথ্য দিলেন

হেড লাইন: বৈষম্যবিরোধী আন্দোলনে অংশ নিয়ে যারা আহত হয়েছেন, তাদের চিকিৎসার সব খরচ সরকার বহন করবে বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচার উপদেষ্টা নাহিদ ইসলাম। বৈষম্যবিরোধী আন্দোলনে যারা আহত হয়েছেন তাদের শুধু আশ্বাস দিলে হবে না,

তাদের সুচিকিৎসায় কার্যকর ব্যবস্থা নিতে হবে উল্লেখ করে তিনি বলেছেন, আহতদের চিকিৎসায় যত টাকা লাগবে, সরকার তা বহন করবে। সরকারের সেই সক্ষমতা আছে। রোববার (২০ অক্টোবর) স্বাস্থ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে বৈষম্যবিরোধী আন্দোলনে আহতদের সঙ্গে মতবিনিময় সভায় এ কথা বলেন নাহিদ ইসলাম। এ সময় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ উপদেষ্টা নূরজাহান বেগমও উপস্থিত ছিলেন।

উপদেষ্টা নাহিদ বলেন, আহতদের চিকিৎসায় সর্বোচ্চ গুরুত্ব দিতে হবে। তাদের চিকিৎসায় সমন্বিতভাবে কাজ করতে হবে। যেন তাদের দ্বিতীয়বার সরকারের কাছে আসতে না হয়। বৈষম্যবিরোধী আন্দোলনে যারা আহত হয়েছেন, তাদের অনেকেই মানসিকভাবে বিধ্বস্ত। তাদের মানসিক কাউন্সিলিংয়ের ব্যবস্থা করতে হবে। তিনি আরও বলেন, আহতদের চিকিৎসাসেবাকে রুটিন কাজ হিসেবে বিবেচনা করা যাবে না। তাদের চিকিৎসা আন্তরিকতার সঙ্গে করতে হবে। মতবিনিময় সভায় আরও বক্তব্য দেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ উপদেষ্টা নূরজাহান বেগম, স্বাস্থ্যসেবা বিভাগের সিনিয়র সচিব এম এ আকমল হোসেন আজাদ ও জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মীর মাহবুবুর রহমান স্নিগ্ধ।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।