প্রচ্ছদ আর্ন্তজাতিক যেমন আছেন কঙ্গনাকে চড় মারা সেই নারী

যেমন আছেন কঙ্গনাকে চড় মারা সেই নারী

Oplus_131072

বলিউড অভিনেত্রী ও ভারতের সংসদ সদস্য কঙ্গনা রানাওয়াতকে চড় মেরে নেটদুনিয়ায় আলোড়ন সৃষ্টি করেছিলেন সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্সের নারী নিরাপত্তারক্ষী কুলবিন্দর কৌর। এজন্য চাকরি থেকে বরখাস্ত করে বড় শাস্তিও দেওয়া হয়েছে তাকে।

বর্তমানে কেমন আছেন কুলবিন্দর? তার সাজা কি মওকুফ হয়েছে? চাকরি থেকে বরখাস্ত হয়ে পরিবার নিয়ে কিভাবেই বা কাটছে তার দিন? এমন বহু প্রশ্ন ঘুরপাক খাচ্ছে নেটিজেনদের মনে।

ভারতীয় গণমাধ্যমের সূত্র অনুযায়ী, এখনও চাকরি থেকে সাসপেনশনেই রয়েছেন কুলবিন্দর। বর্তমানে বেঙ্গালুরুতে সিআইএসএফ-এর একটি রিজার্ভ ব্যাটেলিয়নে বদলি করা হয়েছে তাকে। পাশাপাশি তার বিরুদ্ধে বিভাগীয় তদন্তও চলছে। যে কারণে পুরোদমে কাজে ফেরা এখনই তার পক্ষে সম্ভব নয়।

সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর দিল্লি যাওয়ার জন্য চণ্ডীগড় বিমানবন্দরে গিয়েছিলেন কঙ্গনা। সেসময়ে সিআইএসএফের নারী নিরাপত্তারক্ষী কুলবিন্দরের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন তিনি। এতে ক্ষুব্ধ হয়ে অভিনেত্রীকে চড় মারেন ওই নারী। কঙ্গনার ওপর দীর্ঘদিন ধরেই রাগ পুষে রেখেছিলেন তিনি। এরপর অভিনেত্রঅর সঙ্গে থাকা একজন তাকেও পাল্টা চড় মারেন।

জানা গেছে, ভারতের কৃষক আন্দোলন নিয়ে বাজে মন্তব্য করেছিলেন কঙ্গনা। এমনকি আক্রমণাত্মক টুইটও করেছিলেন তিনি। তখন থেকেই অভিনেত্রীর ওপর ক্ষুব্ধ ছিলেন কুলবিন্দরের। আর তাই বিমানবন্দরে দেখা পেতেই কঙ্গনার ওপর উগড়ে দিলেন তিনি।

সূত্র: হিন্দুস্তান টাইমস