প্রচ্ছদ সারাদেশ যেভাবে খুন করা হয় এমপি আনারকে

যেভাবে খুন করা হয় এমপি আনারকে

সারাদেশ: ভারতে চিকিৎসা করাতে গিয়ে নিখোঁজ ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের মরদেহ উদ্ধার করা হয়েছে। কলকাতার নিউটাউন এলাকার সঞ্জিভা গার্ডেন থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। বুধবার (২২ মে) কলকাতার বাংলাদেশ উপদূতাবাস সূত্রে এ তথ্য জানা গেছে।

দেশটির পুলিশের সূত্রে কলাকাতা২৪ জানায়, গত ১২ মে চিকিৎসার জন্য বাংলাদেশ থেকে কলকাতায় এসেছিলেন আনোয়ারুল আজিম। এরপর থেকে আর তার খোঁজ মেলেনি। গত ১২ মে চিকিৎসার জন্য কলকাতায় এসে উত্তরের বরানগরে বন্ধুর বাড়িতে ছিলেন তিনি। ১৩ মে তিনি কারও সঙ্গে দেখা করতে গিয়ে আর ফেরেননি।

এরপর জানা যায়, আনার ১৩ মে নিউটাউনের একটি বাড়িতে যান, সেই বাড়িতেই তাকে খুন করা হয়। প্রতিবেদনে বলা হয়, নিউটাউনে যে বাড়িতে তিনি গিয়েছিলেন সেটি একজন এক্সাইজ অফিসারের। অনুমান করে পুলিশ বলে, ভাড়া নেওয়া বাড়িতে ডেকে এনে খুন করা হয় তাকে। খুনের দিন এই বাড়িতে মহিলাসহ একাধিক লোকজন ছিলেন। কিন্তু তার রহস্যজনক মৃত্যুর পর সবাই ভারত থেকে পালিয়ে গেছে বলে অভিযোগ রয়েছে।

প্রতিবেদনে আরও বলা হয়, গত ১৪ মে থেকে আনারের ফোন বন্ধ হয়ে যায়। সে সময় তার শেষ মোবাইল লোকেশন মিলেছিল ভারতের বিহারে। পুলিশ জানিয়েছে, গত আট দিন ধরে নিখোঁজ থাকলেও তার ফোন থেকে পরিবারের সদস্যদের কাছে মেসেজ পাঠানো হয়, তিনি নয়াদিল্লি চলে গেছেন। আনারকে খুঁজে বের করতে ভারত এবং বাংলাদেশ যৌথভাবে কাজ করেছে সে ব্যাপারে স্পষ্ট বার্তা দিয়েছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।