প্রচ্ছদ সোশ্যাল মিডিয়া মা গেছেন প্রেমিকের হাত ধরে, খাবার চেয়ে প্রাণ হারালো ছেলে

মা গেছেন প্রেমিকের হাত ধরে, খাবার চেয়ে প্রাণ হারালো ছেলে

সোশ্যাল মিডিয়া: তিন বছর আগে শিশু আবদুল্লাহকে (৭) ফেলে তার মা প্রেমিকের হাত ধরে চলে যান। এরপর আবদুল্লাহকে দেখাশোনার জন্য তার বাবা আমানুল্লাহ বিয়ে করেন লিজা আক্তার নামে অন্য এক নারীকে। সেই সৎমা লিজার বিরুদ্ধে শিশু আবদুল্লাহর খুনের অভিযোগ উঠেছে। শনিবার (১৩ জুলাই) ঘটনাটি ঘটে কুমিল্লা দেবিদ্বার উপজেলার ইউছুফপুর গ্রামে। এ ঘটনায় অভিযুক্ত সৎমা লিজা আক্তারকে গ্রেফতার করেছে দেবিদ্বার থানা পুলিশ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিশু আবদুল্লাহকে হত্যার বিষয়টি লিজা আক্তার স্বীকার করেছেন বলে জানিয়েছেন দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নয়ন মিয়া। আবদুল্লাহ দ্বিতীয় শ্রেণিতে পড়তো। তার বাবা আমানুল্লাহ বাদী হয়ে অভিযুক্ত স্ত্রীর নামে একটি হত্যা মামলা করেছেন। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকালে শিশু আবদুল্লাহ তার সৎমায়ের কাছে খাবার চায়। এতে বিরক্ত হয়ে একপর্যায়ে তাকে ওড়না দিয়ে গলায় পেঁচিয়ে হত্যা করেন লিজা আক্তার। স্থানীয়রা শিশুটিকে পাশের একটি বেসরকারি হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দ্বিতীয় সংসারে আবদুল্লাহর আড়াই বছরের আরেকটি ভাই রয়েছে।

ইউছুফপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মোসলেম উদ্দিন বলেন, ‘আমরা এসে দেখলাম শিশুটি মৃত পড়ে আছে। তার গলায় দাগ রয়েছে। শুনেছি সৎমা তাকে মেরে ফেলেছে।’ দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নয়ন মিয়া বলেন, ‘সৎমা লিজা আক্তারকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিকভাবে তিনি হত্যার কথা স্বীকার করেছেন। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা করা হয়েছে।’

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।