প্রচ্ছদ হেড লাইন মায়ের লাশের পাশে বসে কাঁদছিল শিশুটি, মিলেছে না পরিচয়

মায়ের লাশের পাশে বসে কাঁদছিল শিশুটি, মিলেছে না পরিচয়

৩০ ঘণ্টায়ও পরিচয় মিলেনি নিহত নারী ও মরদেহের পাশে কান্না করা শিশুর। মর্গে পড়ে আছে বেওয়ারিশ হিসেবে মায়ের মরদেহ। একই হাসপাতালের শিশু বিভাগের চিকিৎসা দেয়া হচ্ছে শিশুটিকে।

এমন এক হৃদয় বিদারক ঘটনা ঘটেছে গাজীপুরে টঙ্গীতে। পুলিশ জানায়, শুক্রবার সকাল ৮টার দিকে ৭ মাস বয়সী কন্যা সন্তান নিয়ে টঙ্গী ফ্লাইওভার উপরে নামে এক নারী। এ সময় দ্রুত গতির একটি গাড়ির নিচে চাপা পড়ে মৃত্যু হয় ওই নারীর। নিথর দেহের পাশে বসে কান্না করতে থাকে ওই শিশু সন্তান। পরে মরদেহটি উদ্ধার করে তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। আর শিশু সন্তানটিকে আহত অবস্থায় ভর্তি করা হয় একই হাসপাতালে শিশু ওয়ার্ডে। নিয়তির কি বিধান একই হাসপাতালে মা-সন্তান যোগাযোগ নেই কারো সঙ্গে। হাসপাতালের তত্ত্বাবধানে রয়েছে শিশুটি। খাওয়ানো হচ্ছে অন্যের বুকের দুধ।

গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ডা. মো. আমিনুল ইসলাম বলেন, শুক্রবার সকালে ওই নারীর মরদেহ আনা হয়েছে হাসপাতালে। আর সন্ধ্যায় সন্তানকে ভর্তি করা হয়েছে শিশু ওয়ার্ডে। তবে শিশুটি বর্তমানে আশঙ্কা মুক্ত। পরিবার খুঁজে পেলে, হস্তান্তর করা হবে।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।