প্রচ্ছদ জাতীয় মানিকগঞ্জে হামলায় আহত ছাত্রলীগ নেতা মারা গেছেন

মানিকগঞ্জে হামলায় আহত ছাত্রলীগ নেতা মারা গেছেন

মানিকগঞ্জের শিবালয়ে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত ছাত্রলীগ নেতা রাকিব মোল্লা ওরফে ডিএল রাকিব (২৫) চিকিৎসাধীন মারা গেছেন। সোমবার (১৫ জুলাই) ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

রাকিব উলাইল ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও শিবালয় সদর উদ্দিন ডিগ্রি কলেজের শেষ বর্ষের ছাত্র ছিলেন। তিনি উপজেলার দশচিড়া গ্রামের সাইদুর রহমান লাভলুর ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত ৭ জুলাই পূর্ব শত্রুতার জেরে উপজেলার দশচিড়া খেলার মাঠের কাছে রাকিবসহ অপর তিন বন্ধুর উপর হামলা চালানো হয়। এ সময় রাকিবের সঙ্গীরা পালিয়ে যেতে সক্ষম হলেও ধারালো অস্ত্রের আঘাতে রাকিব গুরুতর আহত হন। পরে মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে নেয়া হয়। পরে তাকে ঢাকা মেডিকেলে স্থানান্তর করা হয়। সেখানেই চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার বলেন, ‘গত এপ্রিল মাসে স্থানীয় আলমগীর হোসেন ও রাকিবের সঙ্গে দ্বন্দ্বের জেরে থানায় পাল্টাপাল্টি মামলা হয়। মাসখানেক আগে রাকিব আলমগীর পক্ষের লোকজনকে মারধর করে। এর জের ধরেই রাকিবের ওপর হামলা হয়। তার মৃত্যুর ঘটনায় কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।