প্রচ্ছদ খেলাধুলা মাথায় বলের আঘাতে হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণে ক্রিকেটার মুস্তাফিজ

মাথায় বলের আঘাতে হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণে ক্রিকেটার মুস্তাফিজ

জাতীয়: বাংলাদেশ প্রিমিয়ার লীগ- বিপিএলের নেট অনুশীলনের সময় মাথায় আঘাত পেয়ে চট্টগ্রামের একটি হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণে রয়েছে বাংলাদেশের জাতীয় দলের পেসার মুস্তাফিজুর রহমান।

তবে সিটি স্ক্যানের রিপোর্ট দেখে চিকিৎসকরা জানিয়েছে, এখনো খুব একটা শঙ্কা তারা দেখছেন না। তবে এসব আঘাতে পরিস্থিতি খারাপ হতে সময় লাগে না। মুস্তাফিজুর রহমান এবারের বাংলাদেশের প্রিমিয়ার লীগে খেলছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ফিজিও এসএম জাহিদুল ইসলাম সজল জানিয়েছেন, “প্রাকটিসের সময় একটি বল এসে মাথায় আঘাত করার পর মোস্তাফিজের মাথা থেকে রক্ত ঝরতে থাকে। তাৎক্ষণিকভাবে রক্ত পড়া থামাতে ব্যান্ডেজ দেওয়া হয়”।

রোববার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে খেলার নেট প্রাকটিসের সময় আঘাতপ্রাপ্ত হন তিনি।

তবে, হাসপাতালে ভর্তি করানো হলেও মোস্তাফিজকে নিয়ে স্বস্তির খবর দিয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লীগ- বিপিএলে মুস্তাফিজের দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

ঐ দুর্ঘটনার পর গণমাধ্যমের কাছে একটি বার্তা পাঠান দলের ফিজিও এসএম জাহিদুল ইসলাম।

সেখানে তিনি জানিয়েছেন, “ইম্পেরিয়াল হাসপাতালে নিয়ে করা হয় সিটি স্ক্যান। সিটি স্ক্যান রিপোর্টে কোন অভ্যন্তরীণ রক্তক্ষরণ পাওয়া যায়নি। মূলত মাথায় আঘাতের ক্ষেত্রে অভ্যন্তরীণ রক্তক্ষরণ হলেই থাকে চিন্তা”।

চট্টগ্রামের ইম্পেরিয়াল হাসপাতালের চিকিৎসক ডক্টর মঈনুদ্দীন এম ইলিয়াস বিকেলে সংবাদ সম্মেলনে জানিয়েছেন, ব্রেন ইনজুরির ক্ষেত্রে যে কোন আঘাত ২৪ ঘণ্টার মধ্যে যে কোন দিকে টার্ন করতে পারে। তাই এখনও নিবিড় পর্যবেক্ষণের রাখা হয়েছে মুস্তাফিজকে।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।