প্রচ্ছদ সারাদেশ ভাড়া পাওয়া যায় প্রেমিকা, খরচ কত?

ভাড়া পাওয়া যায় প্রেমিকা, খরচ কত?

সারাদেশ: ভাড়া বাড়ি বা গাড়ির কথা জানেনই। আপনিও হয়তো অনেক কিছুই ভাড়া নিয়ে থাকেন। কিন্তু তা বলে ভাড়া প্রেমিকা! এমন কি সত্যিই হতে পারে? হ্যাঁ, এটি ষোলো আনা সত্যি। একটি ওয়েবসাইটও রয়েছে, যেটি ভাড়া দিতে পারে এমনই ‘মনের মানুষ’। কীভাবে? খরচ কত? জেনে নিন।

বাবা-মায়ের সঙ্গে দেখা করানোর জন্য নকল প্রেমিক বা প্রেমিকা সাজিয়ে অনেককেই নিয়ে যাওয়ার মতো ঘটনা সিনেমায় দেখা যায়। বাস্তবেও যে ঘটে না, তাও নয়। কিন্তু তা বলে একটি ওয়েবসাইটের মাধ্যমে টাকা মিটিয়ে প্রেমিকা ভাড়া করার ঘটনাটি মোটেই খুব পরিচিত নয়। তবে এই প্রেমিকাকে দিয়ে যা ইচ্ছা করানো যাবে না। কী কী করানো যাবে, তার তালিকাও আছে। ডেটে যাওয়া, রেস্তোরাঁয় যাওয়া, গল্প করা, ভিডিওগেম খেলার মতো কাজ তারা করতে পারবেন। এক একটি কাজের জন্য এক এক রকম খরচ।

ডিনার ডেটে গিয়ে খেয়েদেয়ে চলে এলে বাংলাদেশি মুদ্রায় আড়াই হাজারে বিষয়টি মিটে যেতে পারে। কিন্তু তারচেয়ে বেশি কিছু চাইলে খসবে অনেক। যেমন ধরা যাক, এই প্রেমিকাকে দিয়ে পায়ের মালিশ করানো যেতে পারে। সেক্ষেত্রে খরচা ৬-৭ হাজারও হয়ে যেতে পারে।

তবে বিধিনিষেধ আছে ষোলো আনা। এই প্রেমিকার সঙ্গে কোনোভাবেই শারীরিক সম্পর্কে লিপ্ত হওয়া যাবে না। সেটি পুরোপুরি অবৈধ হয়ে যাবে। এমনকি সেসব হলে কারাবাস পর্যন্ত হতে পারে। কিন্তু কোথায় রয়েছে এমন ওয়েবসাইট। এই ওয়েবসাইট রয়েছে চীনে। সেখানে করোনাকালের আগে থেকেই বেশ জনপ্রিয় হয়েছে এই ধরনের বিষয় নিয়ে তৈরি ওয়েবসাইট। তবে ওয়েবসাইটের নির্মাতার জানিয়েছেন, এসব জায়গা থেকে অনেক সময় শারীরিক অত্যাচারের মতো ঘটনা ঘটার আশঙ্কা থাকে। তাই এই পরিষেবার বিষয়টি যাতে নারীদের জন্য আরও নিরাপদ হয়, সেই বিষয়টির দিকেও খেয়াল রাখছেন তারা।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।