প্রচ্ছদ জাতীয় বেনজীরকে সসম্মানে দেশত্যাগে সহায়তা করেছে সরকার

বেনজীরকে সসম্মানে দেশত্যাগে সহায়তা করেছে সরকার

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলয়াম আলমগীর বলেছেন, সাবেক পুলিশ প্রধান বেনজীর আহমেদকে হাজার কোটি টাকা লুটপাট করে দেশ থেকে পালানোর সময় জামাই আদরে সহযোগিতা করেছে সরকার। অপরদিকে বিএনপির নেতারা যখন চিকিৎসার জন্য বিদেশে যেতে চায়, তখন ঘন্টার পর ঘন্টা দাঁড় করিয়ে রাখে তারা। শনিবার (১ জুন) গাজীপুরে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া-মাহফিল ও তবারক বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

এ সময় তিনি আরও বলেন, এই সরকার চোরের রাজা বাটপার। একটা বেন‌জীর বা একটা আজিজ নয়, সরকার হাজার হাজার বেনজীর ও আজিজ তৈ‌রি করেছে তারা। বিএনপি নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে মির্জা ফখরুল বলেন, আন্দোলন আরও বেগবান করতে হবে। আন্দোলনের মাধ্যমে এই দানব সরকারকে বিদায় করে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে।

ফখরুল বলেন, আওয়ামী লীগ সরকারের দুর্নীতি ও দুঃশাসন দেশকে ধ্বংস করে দিচ্ছে। এই সরকার দেশে আইনের শাসন প্রতিষ্ঠায় চরমভাবে ব্যর্থ। তারা দুর্নীতিবাজদের পুরস্কৃত করে দেশের গুরুত্বপূর্ণ পদে বসিয়েছে।

উল্লেখ্য, সেখানে আরও উপস্থিত ছিলেন দলের সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, সহ-সাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ টিটোসহ দলটির নির্বাহী কমিটির সদস্যরা