প্রচ্ছদ অপরাধ ও বিচার বেড়াতে নিয়ে প্রেমিকাকে হত্যা করে ফেলে গেল প্রেমিক

বেড়াতে নিয়ে প্রেমিকাকে হত্যা করে ফেলে গেল প্রেমিক

অপরাধ: যশোর সদর উপজেলায় বেড়াতে নিয়ে প্রেমিকাকে শ্বাসরোধে হত্যা করেছেন প্রেমিক মৃন্ময়। বুধবার সকালে উপজেলার বুকভরা বাওড়ের পাশ থেকে প্রেমিকা মিতুর মৃতদেহ উদ্ধার করেছে ডিবি পুলিশ। এ ঘটনায় অভিযান চালিয়ে প্রেমিক মৃন্ময়কে আটক করা হয়েছে।

স্থানীয়রা জানায়, বুধবার সকালে শাড়ি পরা এক নারীর মরদেহ পড়ে থাকতে দেখেন তারা। এ সময় তার কাছে একটি মোবাইল ফোন পাওয়া যায়। পরে খবর পেয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ।

ডিবির এসআই খান মাইদুল ইসলাম রাজীব জানান, নিহত মিতু এক সময় মুসলিম ছিলেন। বাড়ি সাতক্ষীরার পাটকেলঘাটায়। তার নাম ছিল খাদিজা। পরে তিনি হিন্দু ধর্মগ্রহণ করেন। বুধবার প্রেমিক মৃন্ময়ের সঙ্গে যশোরে ঘুরতে আসেন মিতু। একপর্যায়ে তাকে শ্বাসরোধে হত্যা করেন প্রেমিক। পরে তার নেতৃত্বে একটি টিম প্রেমিক মৃন্ময়কে আটক করে।

তিনি আরো বলেন, প্রেমিক মৃন্ময়কে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরে প্রেসব্রিফিং করে বিস্তারিত জানানো হবে। এদিকে, হালসা গ্রামের একটি সূত্র জানায়, আটক প্রেমিকের নাম মৃন্ময়। তিনিও পাটকেলঘাটার বাসিন্দা। সকাল ১০টায় যশোরের হালসা গ্রাম থেকে ডিবির একটি টিম মৃন্ময়কে আটক করে। এরপর পুলিশের কাছে হত্যার ঘটনা স্বীকার করেন তিনি।