প্রচ্ছদ সারাদেশ বিদ্যালয়ে ঢুকে ৫ শিক্ষার্থীকে কুপিয়ে জখম, অতঃপর…

বিদ্যালয়ে ঢুকে ৫ শিক্ষার্থীকে কুপিয়ে জখম, অতঃপর…

সারাদেশ: গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার জামালপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের ৫ শিক্ষার্থীকে ধারালো ছুরি দিয়ে কুপিয়ে জখম করার ঘটনা ঘটেছে। বহিরাগত জান্নাতী আক্তার নামের এক নারী হঠাৎ বিদ্যালয়ে ঢুকে শিক্ষার্থীদের ছুরিকাঘাত করে। মঙ্গলবার (১১ জুন) সকাল সাড়ে ১০টার দিকে বিদ্যালয় চলাকালে এ ঘটনা ঘটে।

হাসপাতালে ভর্তি তিন ছাত্রী হলেন, সেতু, মিতু ও রাবেয়া। তারা তিনজনেই ওই বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী। ছুরির আঘাতে সেতুর বাম হাত, মিতুর পিঠ ও রাবেয়ার দুই পা ও মাথায় জখম হয়। আহত অপর দুই শিক্ষার্থীকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এদিকে এ ঘটনার পর স্থানীয়রা অভিযুক্ত ওই নারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। আটক নারীর নাম জান্নাতী আকতার (২১)। তিনি সাদুল্লাপুর উপজেলার জামালপুর ইউনিয়নের গয়েশপুর গ্রামের আশিক মিয়ার স্ত্রী।

বিদ্যালয়ে ঢুকে ৫ শিক্ষার্থীকে কুপিয়ে জখম, নারী আটক

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রতিদিনের মতো বিদ্যালয়ে মেয়েদের ক্লাস চলছিল। ক্লাসের ফাঁকে কয়েকজন শিক্ষার্থী বিদ্যালয়ের বারান্দায় বসে গল্প করছিল। এ সময় হঠাৎ করে এক নারী বিদ্যালয়ে ঢুকে তার হাতে থাকা ধারালো একটি ছুরি দিয়ে শিক্ষার্থীদের আঘাত করতে থাকে। পরে বিদ্যালয়ের অন্য শিক্ষার্থীসহ স্থানীয়রা এগিয়ে গেলে ওই নারীকে আটক করা হয়। উপস্থিত অনেকে ওই নারীকে মানসিক ভারসাম্যহীন বলে দাবি করেছেন।

সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম গণমাধ্যমকে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে অভিযুক্ত ওই নারীকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এ সময় তার কাছে একটি ধারালো ছুরি জব্দ করা হয়। তবে কী কারণে এমন ঘটনা ঘটিয়েছেন তা জানতে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।