প্রচ্ছদ আর্ন্তজাতিক বাসর রাতের ভিডিও করে আলোচনায় নবদম্পতি!

বাসর রাতের ভিডিও করে আলোচনায় নবদম্পতি!

সোশ্যাল মিডিয়ায় ভ্লগিংয়ের নামে ব্যক্তিগত জীবনের মুহূর্ত সবার সঙ্গে শেয়ার করছেন ভ্লগাররা। কিন্তু তাই বলে বাসর রাতের ভ্লগ? এবার তা-ও দেখা গেল, যা নিয়ে নেট দুনিয়ায় চলছে আলোচনা-সমালোচনা।

৩১ সেকেন্ডের ভাইরাল ভিডিওতে দেখা যায়, এক নবদম্পতি বাসর রাত নিয়ে নিজেদের মধ্যে আলোচনা করছেন। বর কনেকে প্রশ্ন করছেন, বিয়ের প্রথম রাত কেমন? নববধূ উত্তরে বলছেন, এখনো সেটা হয়নি। একপর্যায়ে খাটে সাজানো গোলাপের সুগন্ধ নিয়েও কথা বলতে দেখা যায় বরকে।

ভিডিওটি ভাইরাল হওয়ার পর কেউ কেউ বলছেন, আর কী বাকি থাকল? সব ব্যক্তিগত জনসমক্ষে চলে আসছে। অনেকের মতে সমাজে যে পচন ধরেছে এ ধরনের ভিডিও তারই প্রমাণ। আবার কেউ লিখেছেন, বাকি ভিডিও শেয়ার করলেও হত। আসলে ব্যক্তিগত মুহূর্তের ভিডিও অনলাইনে শেয়ার করা নিয়ে আপত্তিই প্রতিফলিত হচ্ছে নেটিজেনদের মন্তব্যে।

যদিও ভ্লগারদের নানা কীর্তিই আগেও সমালোচিত হয়েছে। এমনকী স্ত্রীর শরীরে কাতুকুতু দিয়ে সেই ভিডিও শেয়ার করতে দেখা গেছে কোনো এক ভ্লগারকে।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।