প্রচ্ছদ অপরাধ ও বিচার বাবার ধর্ষণে মেয়ে অন্তঃসত্ত্বা, বিয়ের রাতে টের পেলো স্বামী

বাবার ধর্ষণে মেয়ে অন্তঃসত্ত্বা, বিয়ের রাতে টের পেলো স্বামী

অপরাধ: চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় ১৪ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে তার বাবা আলতাফ হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ৮টায় ওই কিশোরীর মা বাদী হয়ে থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন। এর আগে, ধর্ষণের অভিযোগে কিশোরীর বাবাকে আটক করে পুলিশে দেয় এলাকাবাসী।

আলমডাঙ্গা থানার ওসি শেখ গণি মিয়া জানান, শুক্রবার সকালে অভিযুক্ত আলতাফ হোসেনকে সংশ্লিষ্ট আদালতে এবং কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হবে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, আলমডাঙ্গা উপজেলার চিৎলা ইউনিয়নের হুদাপাড়া গ্রামের বাসিন্দা আলতাফ হোসেন। তার স্ত্রী ও দুই মেয়ে নিয়ে বসবাস করেন। পেশায় তিনি দিনমজুরের কাজ করেন। তার বড় মেয়ে স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেণিতে লেখাপড়া করে।

গত ৩ মাস আগে ওই কিশোরীর মা বাড়িতে না থাকায় তাকে ধর্ষণ করেন পিতা আলতাফ হোসেন। এরপর থে‌কে তিনি গত কয়েক মাস ধরে প্রায়ই ধর্ষণ করতেন মে‌য়ে‌কে। বি‌ভিন্ন ভয়‌ভী‌তি দে‌খি‌য়ে পিতা তার মে‌য়ে‌কে এ বিষয়ে কাউকে কিছু বলতে নিষেধ করেন।

এরই মা‌ঝে গত ১৬ ফেব্রুয়ারি একই উপজেলার নাগদাহ গ্রামের এক যুবকের সঙ্গে কিশোরীর পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের ২০ পর ওই কিশোরী বমি ও পেটে ব্যথা অনুভব করেন। পরদিন ডাক্তারি পরীক্ষা করলে ওই কিশোরী দুই মাসের অন্তঃসত্ত্বা বলে জানান চিকিৎসক। ডাক্তা‌রের কথা শু‌নে ও রি‌পোর্ট দে‌খে কি‌শো‌রীর স্বামী হতভম্ব হয়ে প‌ড়েন। বিষয়‌টি জানাজা‌নি হ‌লে একপর্যায়ে এলাকাবাসীর চাপে ওই কিশোরী তার পিতার নিকট ধর্ষণের শিকার হয়েছে বলে জানায়।

ওসি শেখ গণি মিয়া জানান, এ ঘটনায় ওই কিশোরীর মা বাদী হয়ে থানায় ধর্ষ‌ণের অভিযোগ দিলে আলতাফ হোসেনকে গ্রেফতার করা হয়। এর আগে, এলাকাবাসী ওই কিশোরীর বাবাকে আটক করে গণধোলাই দেয়। পরে পুলিশে খবর দিলে তাকে হেফাজতে নেয়া হয়।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।