প্রচ্ছদ সারাদেশ বাড়ি পোড়ানো নিয়ে ছেলের বক্তব্যকে ভিত্তিহীন বললেন বাবা

বাড়ি পোড়ানো নিয়ে ছেলের বক্তব্যকে ভিত্তিহীন বললেন বাবা

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার সৃজন সরকার ধ্রুবর বক্তব্য ভিত্তিহীন ও তাদের বাড়ি সুরক্ষিত আছে বলে ক্ষমা চেয়েছেন তার বাবা বিজন কুমার সরকার।

রোববার (১১ আগস্ট) সংখ্যালঘুদের ওপর হামলা ও অত্যাচারের প্রতিবাদে সিলেটে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে সৃজন সরকার ধ্রুব বেসরকারি একটি টিভি চ্যানেলকে নিজের বাড়িঘর পুড়িয়ে দেওয়া হয়েছে বলে জানান।

বক্তব্যে ধ্রুব বলেন, আমার বাড়িঘর আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হচ্ছে ভাই। স্বাধীনতার পর থেকে সারা বাংলাদেশের হিন্দুদের ওপর অত্যাচার নিপীড়ন শুরু হয়েছে। প্রশ্ন আমার একটাই, স্বাধীনতা পেয়েছেন বেশ ভালো কথা তাহলে আমার ঘরদুয়ার কেন জ্বালাবেন ভাই।

সৃজন সরকার ধ্রুব তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের বাদাঘাট বাজারের বাসিন্দা বিজন কুমার সরকারের ছেলে।

টেলিভিশনে প্রচারিত লাইভটি দেখে তাহিরপুর উপজেলার বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা খোঁজ নিয়ে দেখেন, তার বাড়িতে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। এমনকি তাহিরপুর উপজেলায়ও এমন কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

ইসলামী আন্দোলন বাংলাদেশ তাহিরপুর উপজেলা শাখার সভাপতি হাজী ইসহাক মিয়া বলেন, টিভিতে ধ্রুবর বক্তব্য দেখে আমরা তার বাড়িতে যাই। তার বাবার সঙ্গে কথা হয়। তাদের বাড়িতে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। তাদের বাড়ি সুরক্ষিত আছে।

এ বিষয়ে ধ্রুবর বাবা বিজন সরকার ফেসবুক পোস্টে ক্ষমা চেয়ে বলেন, ‘আমি বিজন কুমার সরকার, আমার ছেলে ধ্রুব সরকার টিভিতে একটি সাক্ষাৎকার দিয়েছে যা সঠিক নয় এবং আমার বাড়ি সুরক্ষিত আছে। হয়তো সে আবেগবশত না বুঝে মিথ্যা সাক্ষাৎকার প্রদান করে ফেলেছে। এর জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত ও ক্ষমাপ্রার্থী।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।