প্রচ্ছদ হেড লাইন বাড়াবাড়ি করলে তিশাকে হত্যার হুমকি, বেরিয়ে এলো গা শিউরে ওঠার মতো তথ্য

বাড়াবাড়ি করলে তিশাকে হত্যার হুমকি, বেরিয়ে এলো গা শিউরে ওঠার মতো তথ্য

হেড লাইন: অজ্ঞাতনামা পরিচয়ে মোবাইল ফোনে কল দিয়ে মেয়েকে হত্যার হুমকি দেওয়া হয়েছে দাবি করে মুগদা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্রী সিনথিয়া ইসলাম তিশার বাবা সাইফুল ইসলাম। শনিবার (১৭ ফেব্রুয়ারি) মুগদা থানায় সশরীরে উপস্থিত হয়ে এ জিডি করেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিকুজ্জামান। তিনি ঢাকা পোস্টকে বলেন, গত ১২ ফেব্রুয়ারি অজ্ঞাতনামা এক ব্যক্তি মোবাইল নম্বর থেকে হোয়াটসঅ্যাপে ফোন করে তাকে হুমকি দেন। তার দাবি মতে, ফোনে বলা হয়েছে, বেশি বাড়াবাড়ি করবেন না, বেশি বাড়াবাড়ি করলে আপনার মেয়েকে মেরে ফেলব। জিডির বিষয়টি আমলে নিয়ে তদন্ত করা হচ্ছে। এ ব্যাপারে তদন্ত কর্মকর্তা নিয়োগ করা হয়েছে। অন্যদিকে, অজ্ঞাতনামা পরিচয়ে মোবাইল ফোনে কল দিয়ে মেয়েকে হত্যার হুমকি দেওয়া হয়েছে বলে ডিবিতে একই অভিযোগ দাখিল করেছেন তিশার বাবা সাইফুল ইসলাম।

লিখিত অভিযোগে তিনি বলেন, ফোন করায় পরিচয় জানতে চাইলে বেশি বাড়াবাড়ি করলে মেয়েকে মেরে ফেলার হুমকি দেওয়া হয়েছে। বিষয়টি অশুভ ও উদ্দেশ্যপ্রণোদিত উল্লেখ করে ঘটনা যথাযথ তদন্ত ও সুষ্ঠু ব্যবস্থার দাবি জানান তিনি। রোববার (১৮ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে মিন্টোর রোডের ডিবি কার্যালয়ে যান তিশার বাবা। পরে ডিবি প্রধান হারুন অর রশীদের সঙ্গে সাক্ষাতের পর লিখিত অভিযোগ দাখিল করেন তিনি। ডিবি কার্যালয় থেকে বেরিয়ে তিশার বাবা সাইফুল ইসলাম ঢাকা পোস্টকে বলেন, খন্দকার মুশতাক আহমেদই নানাভাবে হুমকি দিচ্ছেন। এর আগেও আমাকে হত্যার হুমকি দিয়েছেন। তিনি বলেন, আমার মেয়ে তিশা তার খালাকে ফোন করে বলেছে যে, খন্দকার মুশতাক নানাজনের সঙ্গে ছবি তুলতে বাধ্য করছেন। সেসব দিয়ে ব্লাকমেইল করা হতে পারে, সেজন্য তিনি এসব করছেন। পাশাপাশি তিশা নিরাপত্তাহীনতায় ভুগছে বলে জানিয়েছে।

তিনি আরও বলেন, আমার ধারণা, খন্দকার মুশতাক তার লোকজনকে দিয়ে নানাভাবে আমাকে চাপে রাখার জন্য হুমকি-ধামকি দিচ্ছেন। বিষয়টির একটা আইনগত পদক্ষেপ জরুরি। সেজন্য গতকাল (শনিবার) মুগদা থানায় জিডি করেছি, আজ (রোববার) ডিবিতে লিখিত অভিযোগ করলাম। ডিবি প্রধান হারুন সাহেব আমাকে আশ্বস্ত করেছেন যে, অভিযোগের সুষ্ঠু তদন্ত হলে থলের বিড়াল বেড়িয়ে আসবে। সাইফুল ইসলাম বলেন, খন্দকার মুশতাক এরশাদ শিকদারের চেয়েও খারাপ। মতিঝিল এলাকার মানুষ জেনে গেছে মুশতাক কতটা খারাপ। তিশার বাবার লিখিত অভিযোগ সম্পর্কে ডিবি প্রধান হারুন অর রশীদ বলেন, তিশার বাবা সাইফুল ইসলামের অভিযোগের তীর খন্দকার মুশতাক আহমেদের দিকে। হুমকির বিষয়ে তিনি থানায় জিডি করেছেন। সেটির কপিসহ আজ তিনি লিখিত অভিযোগ করেছেন আমাদের কাছে। বাবা হিসেবে সাইফুল ইসলাম যে অভিযোগটি করেছেন, সেটি আমরা খতিয়ে দেখব, আসলে ঘটনা কী, কে এসব করছে। তিনি বলেন, এর আগেও তিশা যাকে বিয়ে করেছে মুশতাক, তিনিও আমাদের কাছে একটা লিখিত অভিযোগ দিয়ে গেছেন। দুটো অভিযোগ আমরা একসঙ্গে খতিয়ে দেখব, তারপর বলতে পারবো, ঘটনা কী, কোত্থেকে এসবের উৎপত্তি। মোবাইল ফোন বা হোয়াটসঅ্যাপে হুমকি আদৌ এসেছে কি-না, বা হুমকি দিলে কে কেন দিচ্ছেন। একই ধরনের নিরাপত্তাহীনতার অভিযোগে লিখিতি কমপ্লেইন কিন্তু করেছেন মুশতাকও। দুটোই তদন্ত হবে। ডিবির একটা টিমকে দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্ত শেষে আমরা বলতে পারব, আসলে ঘটনা কী।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।